Site icon Bengali News 365 | বাংলা খবর, প্রতিদিন, বছরের ৩৬৫ দিন।

জন্মদিন তথা বড়দিনে দেব (Dev) -এর সব থেকে বড় প্রাপ্তি ঘটল; কি পেলেন উপহারে?

Dev's Birthday - দেবের জন্মদিন

Dev's Birthday - দেবের জন্মদিন

বিশ্বজুড়ে মানুষ ২৫ শে ডিসেম্বরের দিনটি যিশুখ্রিস্টের জন্মদিন পালন করতে ব্যস্ত। কথিত আছে এই দিনে মাতা মেরীর কোলে আলো করে জন্ম নিয়েছিলেন যীশু খ্রীষ্ট। কিন্তু এই দিনটি আরো একজনের কাছে খুবই গুরুত্বপূর্ণ, খুই স্পেশাল। টলিউডের সুপারস্টার দেব ওরফে দীপক অধিকারীর জন্মদিন হলো ২৫ শে ডিসেম্বর। তাই এই দিনটিতে তিনি পেয়ে গেছেন জন্মদিনের সব থেকে বড় গিফট।

Dev's Birthday - দেবের জন্মদিন
Dev’s Birthday – দেবের জন্মদিন

ভক্তদের থেকে পাওয়া উপহার

ভক্তরা তাদের প্রিয় অভিনেতা দেব (Dev) কে উপহার দিয়ে ভরিয়ে দিয়েছেন। এছাড়াও পেয়েছেন বিভিন্ন মহল থেকে শুভেচ্ছাবার্তা। এই বিশেষ দিনে তিনি পেয়েছেন তার ভক্তদের কাছ থেকে এক ঘর ভর্তি উপহার। আপনাদের কি বুঝতে অসুবিধা হচ্ছে? এখনো বুঝতে পারছেন না কি সেই উপহার? একেবারে হাউসফুল উপহার। আপনাদের সহজভাবে বিস্তারিত জানানো হচ্ছে।

নতুন মুক্তিপ্রাপ্ত ছবি

বড়দিনের অনেক আগে দেব (Dev) তার ভক্তদের জন্য উপহার সাজিয়ে বসেছিলেন।“প্রজাপতি” সিনেমা হল দেবের সেই উপহার। ২৫ শে ডিসেম্বর ক্রিসমাসের দিনে এই উপহার টি পেয়ে ভক্তরা সত্যি খুব আপ্লুত। গত ২৩ শে ডিসেম্বর বড় পর্দায় ছবিটি মুক্তি পেয়েছে। বড়দিনের এই উৎসবের মরশুমে ভক্তরা দেবকে পাল্টা উপহার ফিরিয়ে দিয়েছে। হাউসফুল ছিল “প্রজাপতি”। দেব ছাড়াও এই সিনেমার অভিনয় করেছেন বাংলা চলচ্চিত্র জগতের শ্রেষ্ঠ অভিনেতা মিঠুন চক্রবর্তী।

ছবি হাউসফুল

একজন অভিনেতা হিসাবে ভক্তদের কাছ থেকে এর থেকে বড় প্রাপ্তি আর হতে পারে না। ছবিটিকে হাউসফুল হতে দেখে দেব (Dev) সত্যি উচ্ছসিত। ঘাটালের সংসদ বিভিন্ন ছবি শেয়ার করে ভক্তদের সাথে এই খুশিতে ভাগ করে নিয়েছেন। শহরের একটি প্রেক্ষাগৃহের ছবি তিনি শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে উপচে পরা দর্শকদের ভিড়। আপ্লুত দেব  বলেছেন, সব জায়গায় হাউসফুল।

দেব (Dev) -এর সাফল্য

দেব (Dev) ও মিঠুন (Mithun) ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন খরাজ, কৌশানি, মমতা শংকর, বিশ্ব নাথ, এবং শ্বেতা প্রমুখরা। করোনা পরবর্তী পরিস্থিতিতে বাংলা সিনেমা যে ক্ষতির সম্মুখীন হয়েছিল, দেবের একের পর এক সিনেমা সেই পরিস্থিতিকে অনেকটাই সামাল দেয়। বহু প্রেক্ষাগৃহে তালা পড়ে গেছে।তবে দেবের একের পর এক সিনেমা “টনিক”, “গোলন্দাজ”, ”কিশমিশ” সবই বক্স অফিসে ঝড় তুলে দিয়েছে।

বিস্তারিত জানতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Exit mobile version