Site icon Bengali News 365 | বাংলা খবর, প্রতিদিন, বছরের ৩৬৫ দিন।

ঐন্দ্রিলা বিহীন কেমন কাটছে সব্যসাচীর জীবন? এই এক মাসের নিঃসঙ্গতা কিভাবে কাটালেন তিনি?

সব্যসাচী ও ঐন্দ্রিলা

ঐন্দ্রিলা শর্মা বিহীন সব্যসাচীর জীবনে কেটে গেছে একটি গোটা মাসেরও বেশি। গত নভেম্বর মাসের ২০ তারিখ ঐন্দ্রিলা সবাইকে ছেড়ে পরলোক গমন করেছেন। তার অভাব প্রতিটা মুহূর্ত মনে করছেন তার গোটা পরিবার ও সব্যসাচী। প্রেমিকা ও সবথেকে কাছের বন্ধু ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর পর সব্যসাচী সোশ্যাল মিডিয়া থেকে বহু দূরে চলে গেছে। অবিশ্বাস্যভাবে মাত্র ২৪ বছর বয়সেই মারা গেছেন “জিওনকাঠি” সিরিয়ালের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

সব্যসাচী ও ঐন্দ্রিলা - Sabyasachi and Aindrila
সব্যসাচী ও ঐন্দ্রিলা

কেমন কাটছে সব্যসাচীর জীবন?

জানেন কি কেমন কাটছে সব্যসাচীর জীবন? ঐন্দ্রিলাকে ছাড়া কিভাবেই বা দিন কাটাচ্ছেন তিনি? এই অবস্থায় সামলানো সত্যিই হয়তো খুব কঠিন। তবে সংবাদ মাধ্যমের প্রশ্নের পরিপ্রেক্ষিতে এক বাক্যে বলেছেন তিনি ঠিক আছেন। শুধু এই সামান্য কথার মধ্যে দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন, যে সময়ের সাথে সাথে নিজেকে সামলে নেওয়ার চেষ্টা করছেন মাত্র। তার কথার মধ্যেও খুঁজে পাওয়া যায়নি কোন দৃঢ়তা। তবে এর থেকে বেশি তিনি সংবাদদাতাদের সাথে আর কথা বলতে চাননি। ঐন্দ্রিলা বা তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি কাটাছেঁড়া করতে তিনি রাজি নন।

বিয়ের কথাবার্তা শুরু হওয়ার কথা ছিল।

তবে অন্যদিকে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার পরিবার তাদের দুঃখ ভাগ করে নিয়েছেন সবার সাথে অভিনেত্রীর মা প্রকাশ্যে চিকিৎসকদের গাফিলতির কথাও তুলে ধরেছেন। ঐন্দ্রিলার পরিবার থেকেই জানানো হয়েছে যে, ২০২৩ সালের প্রথম দিকেই সব্যসাচী ও ঐন্দ্রিলার বিয়ের কথাবার্তা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু তিনি এখন পুরোপুরি চুপ, কারোর সঙ্গেই তিনি এই প্রসঙ্গে কথা বলতে চান না।

স্মৃতি আগলে আছেন সব্যসাচী

শর্মা পরিবারের কঠিন পরিস্থিতিতে সব সময় পাশে থেকেছেন তিনি। সব সময়ই ঐন্দ্রিলা কে আগলে রাখার চেষ্টা করতেন তিনি। বিদায় বেলায় যখন তিনি ঐন্দ্রিলার পায়ে নিজের মাথা ঠেকিয়ে প্রণাম জানিয়েছেন, সেই দৃশ্য কাঁদিয়ে দিয়েছে সাধারণ মানুষকে। প্রিয় মানুষ ছেড়ে চলে গেলেও তার স্মৃতি আগলে আছেন সব্যসাচী, জানিয়েছেন তার প্রিয়জনেরা।

কর্ম জগতে খাপ খাওয়াতে পারেননি

কর্ম জগতের সাথে এখনো নিজেকে খাপ খাওয়াতে পারেননি সব্যসাচী। ঐন্দ্রিলার মা শিখা শর্মা এদিকে নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছে ন। ২০১৭ সালের একটি ধারাবাহিক ঝুমুরের দৃশ্য। তার সাথে ঐন্দ্রিলার সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় যেন ঝড় তুলে দিয়েছে।

না ফেরার দেশে ঐন্দ্রিলা

গত মাসের ১লা নভেম্বর ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। এরপরই তিনি কোমায় চলে যান। দীর্ঘদিনের লড়াইয়ের পরও তিনি জিততে পারেননি। সবাইকে কাঁদিয়ে পরলোক গমন করেন ঐন্দ্রিলা শর্মা ২০ শে নভেম্বর ২০২২ সালে। দীর্ঘ কুড়ি দিনের লড়াইয়ে হেরে গিয়ে সব্যসাচী ও তার পরিবারকে একা রেখে তিনি চলে যান। এখন ঐন্দ্রিলার স্মৃতি সব থেকে বড় সম্বল তার পরিবার ও সব্যসাচীর কাছে।

এই ধরনের আরো খবর পেতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Exit mobile version