Site icon Bengali News 365 | বাংলা খবর, প্রতিদিন, বছরের ৩৬৫ দিন।

২০২৩ সালে শনির কুদৃষ্টি পড়তে চলেছে কোন কোন রাশির ওপর?

গ্রহরাজ শনিদেব

গ্রহের রাজা এবং ন্যায়ের দেবতা হলেন সূর্যপুত্র শনিদেব। শনি দেবতার সুদৃষ্টি যেমন মানুষকে উচ্চতার শিখরে পৌঁছে দেয়, তেমনি এই দেবতার কুদৃষ্টি মানুষের জীবনে বিপদের ছায়া নামিয়ে আনে। তিনি সব সময় মানুষকে কর্ম অনুযায়ী ফল দান করে থাকেন।

গ্রহরাজ শনি দেব - Shani / Saturn
গ্রহরাজ শনি দেব

তুষ্ট রাখুন শনিদেবকে

তাই সব সময় মানুষ চেষ্টা করে শনি দেবতাকে তুষ্ট রাখার। আগামী বছর ২০২৩ সালে কিছু কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে নেমে আসতে চলেছে শনি দেবতার কোপ, আবার তেমনি কিছু কিছু রাশির জাতক জাতিকারা এই প্রভাব থেকে মুক্তি পেতে চলেছেন আগামী বছরে।

কর্মফলের দেবতা শনিদেব

এই ওয়েবসাইট থেকে সবরকমের বিস্তারিত তথ্য জেনে নিন। মানুষের দীর্ঘ বিশ্বাস যে শনিদেবতা যেমন মানুষকে উপরে তোলে তেমনি নিচে নামিয়ে নিতে পারেন। শনিদেব হলেন মানুষের কর্মফলের দেবতা জীবনে মানুষ যেমন কর্ম করে থাকে শনিদেব তা বিচার করে মানুষকে তার কর্মফল অনুযায়ী সাফল্য বা ব্যর্থতার সম্মুখীন করে থাকেন।

গ্রহরাজকে তুষ্ট করবার উপায়

তাই তাকে তুষ্ট রাখার জন্য মানুষ নানা রকম পদ্ধতির সাহায্য নিয়ে থাকে। কেউ কেউ প্রতি শনিবার গ্রহরাজের মন্দিরে নীলকন্ঠ ফুল দান করে থাকেন কেউবা নীল বস্ত্র দান করেন কেউ বা তিল দান করেন। মানুষ সবসময় গ্রহরাজের কোপকে ভয় করে চলে। কিন্তু আপনি কি জানেন যে কিভাবে শনির্দৃষ্টি এড়ানো যাবে? বা আপনি আদৌ এই দৃষ্টি এড়াতে পারবেন কিনা?

আগামী বছর করা থাকবেন উদ্বিগ্ন

আগামী বছরেও মানুষকে উদ্বিগ্ন থাকতে হবে গ্রহ দেবতার কুদৃষ্টি পরার জন্য। আপনারা হয়তো অনেকেই জানেন যে শনি দেবতা খুব ধীর গতিতে চলে। তাই যে কোন রাশির উপর এর প্রভাব আড়াই বছর স্থায়ী থাকে। একে বলা হয় শনি সারে সাতি। পঞ্চাঙ্গ অনুসারে বলা যায় যে, ২০২৩ সালের ১৭ ই জানুয়ারি থেকে শনিদেব নতুন রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্যপুত্র শনিদেব হলেন গ্রহের রাজা। ন্যায়ের দেবতা শনিদেব কর্ম অনুযায়ী ফল দিয়ে থাকেন।

কোন রাশির থাকতে হবে সাবধান

আগামী জানুয়ারি মাসেই শনিদেবতা নতুন রাশিতে প্রবেশ করতে চলেছেন। যখন গ্রহরাজ নতুন রাশিতে প্রবেশ করে তখনই তার প্রভাব সমস্ত রাশির উপর পড়ে। কিছু রাশির উপর শনিদেবের প্রভাব বহু রাশির ওপরই দেখা দেয়। শনির সাড়ে সাতি সম্পর্কে অনেকেই জানেন। তাহলে চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক, ১৭ ই জানুয়ারি ২০২৩ শনির অবস্থান কোন রাশিতে বেশি দেখা যাবে, তার ফলাফলই বা কি হবে?

কুম্ভ রাশি

২০২৩ সালে কুম্ভ রাশিতে শনির গমনের সাথে সাথে শনির সাড়ে সাতির দ্বিতীয় পর্ব শুরু হয়ে যাবে। আগামী বছর কুম্ভ রাশির জাতকদের খুবই সতর্কতা অবলম্বন করতে হবে। চাকুরী কিংবা ব্যবসার সাথে জড়িত জাতকেরা বিপদের সম্মুখীন হতে পারেন।

মীন রাশি

আগামী বছর গ্রহরাজ যখন কুম্ভরাশিতে প্রবেশ করবেন, তখন মীন রাশিতে শনির সাড়ে সাতির প্রথম পর্ব শুরু হবে। রাশিচক্র অনুযায়ী, এই সারে সাতী শেষ হতে সময় নেবে ১৭ এপ্রিল। শনির সারে সাতীর প্রথম পর্ব খুবই কষ্টদায়ক হয় বলে মনে করা হয়। এই ফলে জীবনের সমস্যা দেখা দিতে পারে পারে। তাই বলা যাচ্ছে যে, মীন রাশির জাতকদের সতর্কতা অবলম্বন করতে হবে।

মকর রাশি

কুম্ভ রাশিতে গমনের ফলে, শনির সাড়ে সাতির  তৃতীয় পর্ব শুরু হতে চলেছে মকর রাশিতে। এটি হতে চলেছে শনির শেষ পর্ব। এই সময়টা মকর রাশির জাতক জাতিকাদের খুব কঠিন সময় আসতে চলেছে।আগামী বছর মকর রাশির জাতক জাতিকাদের শারীরিক, মানসিক ও অর্থনৈতিক দিক থেকে বিপদের আশঙ্কা থাকতে পারে।

কোন কোন রাশির পক্ষে ২০২৩ সাল শুভ হতে চলেছে? জেনে নিন তার বিস্তারিত।

২০২৩ সালের ১৭ই জানুয়ারি যখন শনি দেব কুম্ভ রাশিতে প্রবেশ করবেন, তখন তুলা ও মিথুন রাশি এর কুপ্রভাব থেকে মুক্তি পাবে। তাই আশা করা যায় ২০২৩ সাল এই দুই রাশির পক্ষে শুভ হতে চলেছে।

শনি দেবতা সম্বন্ধে আরো জানতে ক্লিক করুন -> https://en.wikipedia.org/wiki/Shani

এই রকম আরো খবর পেতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Exit mobile version