Srabanti Chatterjee: “যখন চাইলাম তখন পেলাম না”, হতাশাজনক পোস্ট করলেন অভিনেত্রী শ্রাবন্তী

Srabanti Chatterjee: “যখন চাইলাম তখন পেলাম না”, হতাশাজনক পোস্ট করলেন অভিনেত্রী শ্রাবন্তী

টলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী মধ্যে একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অভিনেত্রী মাঝে মধ্যেই নানা কারণে চর্চায় উঠে আসেন। চরম কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। তবে কখনো তাঁর মুখ থেকে হাসি যায়নি। এমনকি শুটিং ফ্লোরেও সর্বদা মিষ্টি হাসিতে মাতিয়ে রাখেন অভিনেত্রী। তবে হঠাৎ কেন বিষাদের সুর অভিনেত্রীর পোস্টে? কেনই বা পোস্ট করেও ডিলেট করলেন তিনি?

অভিনেত্রী শ্রাবন্তীর জীবনে বহুবার প্রেম এসেছে। তিন তিন বার বিয়ে ভেঙেছে। কোনো প্রেমই দীর্ঘস্থায়ী হয়নি অভিনেত্রীর জীবনে। তিন তিনবার সংসার করলেও কোনো সংসার টেকেনি। বর্তমানে ছেলেকে নিয়েই সুখে রয়েছেন তিনি (Srabanti Chatterjee)। তবে এখনো কি কিছু না পাওয়া অভিনেত্রীকে কাঁদায়? সম্প্রতি অভিনেত্রীর করা এক পোস্ট দেখে এমনই প্রশ্ন জেগেছে অনুরাগীদের মনে।

গতকাল অভিনেত্রী (Srabanti Chatterjee) নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেন। যেখানে লেখেন, “যখন চাইলাম তখন পেলাম না। এখন পেয়ে কী লাভ? চাওয়া আর পাওয়া হারিয়ে গিয়েছে। আশাটাই যে পাপ।” অভিনেত্রী করা এই ধোঁয়াশাজনক পোস্ট ঘিরেই উঠেছে নানা প্রশ্ন। হটাৎ কেন এমন পোস্ট করলেন তিনি?

তবে পোস্টটি দীর্ঘক্ষণ ছিল না। কিছু ক্ষনের মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ার পাতা থেকে মুছে দেন এই পোস্ট। তারপরই শুরু হয় আরো জল্পনা। অভিনেত্রীর ভক্তরা মনে করছেন, মানসিক অবসাদ থেকেই এমন লেখা লিখেছেন অভিনেত্রী (Srabanti Chatterjee)। অনেকে বার বলছেন এক প্রকার ভুল করেই এই পোস্ট করে ফেলেন অভিনেত্রী। তবে পোস্ট ডিলেট করার কারণ কী? কিংবা এমন পোস্ট কেন করলেন? তার উত্তর মেলেনি এখনো।

এই রকম আরও খবর পেতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *