Weekly Horoscope in Bengali : সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope in Bengali : সাপ্তাহিক রাশিফল

আপনি কি জানেন আপনার সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope / Rashifal) এই সপ্তাহের জন্যে ঠিক কি ভবিষ্যৎবানী করছে? প্রত্যেক সপ্তাহেই, বিশেষ করে শুরুর দিকে আমরা ভাবি যে বিগত সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি যেন ভালো যায়। তাই এই সপ্তাহে আমরা দেখে নেব যে মেষ থেকে শুরু করে মীন – এই ১২ টি রাশির মধ্যে কোন রাশির জাতকদের জন্যে এই সপ্তাহে কি অপেক্ষা করছে।

এই প্রতিবেদনে ৮ ই অক্টোবর থেকে ১৪ ই অক্টোবর ২০২৩ পর্যন্ত চলা সপ্তাহটির সাপ্তাহিক রাশিফল ​​বর্ণনা করা হলো।

জেনে নিন বাংলায় সাপ্তাহিক রাশিফল - Weekly Rashifal / Weekly horoscope in Bengali
জেনে নিন আপনার এই সপ্তাহের রাশিফল – This week’s horoscope / Rashifal in Bengali

মেষ রাশি (Aries Weekly horoscope)

কাজের কারণে বাইরে যাওয়ার কারণে কষ্ট হবে। বয়স্ক মানুষের সঙ্গে বিবাদ। গায়কের জন্য ভালো সময়। পরিবারের সদস্যের স্বাস্থ্যের অবনতির কারণে চিন্তা বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদে জড়াবেন। কাজের চাপ বৃদ্ধি। ভ্রমণের পরিকল্পনা। খরচ বৃদ্ধি।

বৃষ রাশি (Taurus Weekly horoscope)

পারিবারিক বিবাদ মিটে যাবে। স্বাস্থ্যের অবনতি ও কাজের ক্ষতি। পড়াশোনার জন্য সময়টা ভালো। শত্রুর কারণে অশান্তি বাড়বে। অতিরিক্ত আয়ের লোভে ক্ষতি। পরিবারে খরচ বৃদ্ধি। জমি কেনার ব্যাপারে আইনি পদক্ষেপ গ্রহণ।

মিথুন রাশি (Gemini Weekly horoscope)

প্রেমের ক্ষেত্রে প্রতারিত হতে পারেন। প্রেমের যোগও রয়েছে। বড়দের কথা মেনে চললে ভালো হবে। কোনো জিনিস চুরি যেতে পারে। নতুন কোনো কাজের সন্ধান পেতে পারেন। গবেষণার কাজে সাফল্য পাবেন। পরিবারের সঙ্গে বিবাদ। অতিরিক্ত খরচ। স্ত্রীর সঙ্গে সামান্য বিবাদ হবে।

কর্কট রাশি (Cancer Weekly horoscope)

কাজের চাপ বাড়বে। স্বাস্থ্যের অবনতির কারণে খরচ বৃদ্ধি। ভ্রমণ পরিকল্পনায় বাধা। প্রেমের বাধা কাটবে। নতুন ব্যবসায় মনোযোগ বৃদ্ধি। জায়গা-জমি নিয়ে বিবাদে জড়াবেন। আগুন থেকে সাবধানে থাকবেন। কর্মক্ষেত্রে সুনাম অর্জন।

সিংহ রাশি (Leo Weekly horoscope)

শরীর নিয়ে সাবধানে থাকবেন। স্বামী স্ত্রীর বিবাদ মিটবে। সন্তানকে নিয়ে চিন্তা দূর হবে। পরিবারে অশান্তি বৃদ্ধি। প্রতিবেশীর কারণে বিবাদে জড়াবেন। খরচ বাড়বে। রক্তচাপ বাড়বে। ভ্রমণের পরিকল্পনা ভেঙে যাবে।

কন্যা রাশি (Virgo Weekly horoscope)

চলতি সপ্তাহে মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের নতুন মোড় খুঁজে পাবেন। প্রথম দিকে ব্যবসায় ক্ষতি। স্ত্রীরসঙ্গে বিবাদ মিটে যাবে। চিকিৎসার কারণে খরচ বৃদ্ধি।

তুলা রাশি (Libra Weekly horoscope)

বাড়িতে অথিতি আসার কারণে খরচ বৃদ্ধি হবে। নতুন কোনো কাজ নিয়ে ভাবনা। ঋণ পরিশোধের চাপে পড়তে পারে। কাজের মানুষের থেকে আঘাত পাবেন। স্বামীর সঙ্গে বিবাদ মিটে যাবে। পড়াশোনার কারণে খরচ বৃদ্ধি। চিকিৎসার কারণে খরচ বাড়বে।

বৃশ্চিক রাশি (Scorpio Weekly horoscope)

ব্যবসার জন্য চলতি সপ্তাহ ভালো যাব কাজের চাপ বাড়বে। জমি-জায়গা কেনার জন্য ভালো সময়। আর্থিক ক্ষেত্রে চাপ বৃদ্ধি। ঋণ নিতে হতে পারে। সম্পত্তির কারণে আইনি মামলায় জড়াবেন। পেটের সমস্যা বাড়বে। যানবাহনে যাওয়ার সময় সাবধান থাকবেন।

ধনু রাশি (Sagittarius Weekly horoscope)

চলতি সপ্তাহের শুরুতে আয় বাড়বে। আর্থিক ক্ষেত্রেও উন্নতি হবে। পরিবারের অশান্তি হতে পারে। যে কোনো বিবাদ থেকে সতর্ক থাকবেন। ব্যবসার কারণে সমস্যা বাড়বে। দাঁতের সমস্যা নিয়ে ভুগতে হবে। শরীরে চোট আসতে পারে।

মকর রাশি (Capricorn Weekly horoscope)

ধর্ম নিয়ে আলোচনা হতে পারে। কেনা কাটায় খরচ বৃদ্ধি। বাড়িতে অতিথির আগমন হবে। বেশি তর্কে জড়াবেন না। সম্পত্তির কারণে বিবাদে জড়াবেন। ঋণ নিয়ে চাপ বাড়বে। স্বাস্থ্যের অবনতি ঘটবে।

কুম্ভ রাশি (Aquarius Weekly horoscope)

মাথা ঠান্ডা রাখলে সমস্যার সমাধান করা যাবে। আর্থিক কারণে পরিবারে সমস্যা বাড়বে। পরিবারের লোকের সঙ্গে সম্পর্ক বজায় থাকবে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। প্রেমের কারণে জটিলতা বৃদ্ধি। লটারি জেতার সুযোগ রয়েছে। পরিবারের কোনো সদস্যের শারীরিক অবনতি।

মীন রাশি (Pisces Weekly horoscope)

নতুন কাজের খোঁজ মিলবে। স্ত্রীর সঙ্গে বিবাদে জড়াবেন। সমাজে সন্মান বৃদ্ধি হবে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে জড়াবেন। ধার্মিক কাজের কারণে খরচ বৃদ্ধি। পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্যের অবনতি ঘটবে।


এই সাপ্তাহিক রাশিফল (Weekly horoscope) সামগ্রিক বিচারের উপর আধারিত। তাই ব্যক্তিত্ব বিশেষে ফলাফল সামান্য ভিন্ন হতে পারে।

ব্যক্তিগত ভাবে জ্যোতিষ ও বাস্তু বিষয়ক আলাপচারিতা বা পরামর্শের জন্য যোগাযোগ করতে পারেন জ্যোতিষ মহারাজ শ্রী আনন্দ কৌশিক শাস্ত্রী এর সাথে।

যোগাযোগঃ
স্থান : শ্রীরামপুর, হাবড়া, বারুইপুর
ফোন : 8420054791
ইমেল : bkausik16@gmail.com

পড়ুন -> Numerology Chart: কেমন যাবে 2023? সংখ্যাতত্ত্ব দিয়ে জেনে নিন

পড়ুন -> ২০২৩ সালে শনির কুদৃষ্টি পড়তে চলেছে কোন কোন রাশির ওপর?

শাস্ত্রমতে জ্যোতিষবিদ্যা, গ্রহ-নক্ষত্র ও রাশিসমূহ সম্পর্কে আরো জানতে পড়ুন উইকিপিডিয়ার এই পাতা।

এই ধরণের আরো রাশিফল (Rashifal / Horoscope) জানতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর Astrology পাতায়