Aparajita Adhya: বিতর্কের জেরে শিরোনামে অপরাজিতা আঢ্য, ট্রোল নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

Aparajita Adhya: বিতর্কের জেরে শিরোনামে অপরাজিতা আঢ্য, ট্রোল নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

Aparajita Adhya Controversy: বাংলা টেলিভিশন ও সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। যিনি তাঁর অভিনয় দক্ষতা দিয়ে বহু মানুষের মনে জায়গা করে রয়েছেন। এই অভিনেত্রীকে বহু মানুষ পছন্দ করেন। তবে হাতে গোনা কয়েকজন নিন্দুকও রয়েছেন, যারা অভিনেত্রীকে নানা কটূক্তি করে থাকেন। কিছুদিন আগে এমনই কয়েকজন নেটিজেন তাঁকে ‘জলহস্তী’, ‘মোটা হাতি’ বলে কটাক্ষ করেছিলেন। সম্প্রতি এ নিয়েই মুখ খুললেন অভিনেত্রী।

অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) ইনস্ট্রগ্রাম হ্যান্ডেল

অভিনেত্রী অপরাজিতা আঢ্য সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। সেখানে বিভিন্ন ভিডিও থেকে শুরু করে ব্যাক্তিগত মুহূর্তের নানা ছবি তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। সম্প্রতি এমনই একটি ভিডিও তিনি তাঁর নিজস্ব ইনস্ট্রগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। আর অভিনেত্রীর শেয়ার করা এই ভিডিও ঘিরেই বিতর্ক তৈরি হয়েছে। যে কারণে অভিনেত্রী আজকাল খবরের শিরোনাম জুড়ে রয়েছেন।

Aparajita Adhya's controversial Instagram video / অপরাজিতা আঢ্যর বিতর্কিত ইনস্ট্রগ্রাম ভিডিও
Aparajita Adhya’s controversial Instagram video / অপরাজিতা আঢ্যর বিতর্কিত ইনস্ট্রগ্রাম ভিডিও

কি রয়েছে ভিডিওতে?

তবে কী এমন রয়েছে এই ভিডিওতে? যে কারণে বিতর্ক তৈরি হলো? আসলে অভিনেত্রী যে ভিডিওটি শেয়ার করেছেন, সেখানে তাঁকে নাচতে দেখা যাচ্ছে। তাঁর পরনে রয়েছে সাদা জামা ও লাল হট প্যান্ট। আর অভিনেত্রীর এই নাচের ভিডিও দেখেই অনেকে তাঁকে নিয়ে নানা বাজে মন্তব্য করেছেন। কেউ তাঁকে ‘মোটা হাতি’ বলেছেন তো কেউ আবার ‘জলহস্তী’। এ নিয়েই বেঁধেছে বিতর্ক।

আরও পড়ুন -> Dev’s Eye Injury: জখম চোখ নিয়ে শুটিং করছেন অভিনেতা দেব; কেমন আছেন তিনি?

মুখ খুললেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)

এই বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, “আমার ভিডিয়ো ৫ লাখ দর্শক লাইক করলে এই ধরণের বিরূপ মন্তব্য করে চার-পাঁচ লোক। তাদের নিশ্চয় মানসিক প্রতিবন্ধকতা রয়েছে, নিশ্চয়ই মানসিক অসুস্থতা বা সমস্যা রয়েছে। তাদের প্রতি আমি সহানুভূতিশীল, তাদের জবাব দিয়ে আমি নিজেকে কেন ছোট করব? আর সত্যি বলতে আমার অতো সময় নেই, আমি ওগুলো পড়ি না-দেখি না।”

এই রকম আরো খবর পেতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *