Baba Vanga: পৃথিবীর ভয়ংকর পরিস্থিতি, বাবা ভাঙ্গা-এর ভবিষ্যৎবাণী

Baba Vanga: পৃথিবীর ভয়ংকর পরিস্থিতি, বাবা ভাঙ্গা-এর ভবিষ্যৎবাণী

অনেকেই জ্যোতিষ শাস্ত্র বা ভবিষ্যৎবাণীতে বিশ্বাস করেন। অনেকেরই জানার ইচ্ছা রয়েছে যে ২০২৩ শেষ হওয়া পর্যন্ত পৃথিবী কেমন অবস্থায় থাকবে? সেই নিয়েই ভবিষ্যৎবাণী করেছেন “বাবা ভাঙ্গা” (Baba Vanga)। চলুন জেনে নেওয়া যাক এই বিখ্যাত ব্যক্তির ভবিষ্যৎবাণীতে ২০২৩ সম্পর্কে কি কি লেখা আছে।

বাবা ভাঙ্গা-র পরিচয় / Who is Baba Vanga?

অনেকের মনে প্রশ্ন আছে এই বাবা ভাঙ্গা (Baba Vanga) আসলে কে? তিনি হলেন বুলগেরিয়ার একজন বাসিন্দা, জন্ম ১৯১১ সালে। একটি ঘূর্ণিঝড়ে আহত হওয়ার কারণে তিনি দুর্ভাগ্যবশত দৃষ্টিহীন হন। এই বাবা ভাঙ্গা একজন রহস্যময় আধ্যাত্মিক শক্তিসম্পন্ন নারী। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় থেকেই তাঁর এই বিশেষ ক্ষমতা আরও বেশি করে জনপ্রিয়তা পেতে শুরু করে। দ্বিতীয় বিশ্বযুদ্ধ চলাকালীন এবং যুদ্ধের পরেও অনেক দেশের উচ্চস্তরের নেতা-নেত্রীরাও তাঁর কাছে এসেছেন তাঁর মুখে ভবিষ্যৎবাণী সোনার জন্যে। অনেকেই মনে করেন তিনি সম্ভবত কোনো বিশেষ ধরনের অলৌকিক ক্ষমতাসম্পন্ন মানুষ।

পরবর্তীকালে, ১৯৯৬ সালে এই বাবা ভাঙ্গা স্তন ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। তবে তাঁর আগে তিনি পৃথিবীর ৫০৭৯ সাল পর্যন্ত ভবিষ্যৎবাণী করে গেছেন। সেই ভবিষ্যৎবাণী থেকে উদ্ধার হল ২০২৩ সালের ভবিষ্যৎবাণী। চলুন জেনে নেওয়া যাক ২০২৩ সালে কি ঘটতে চলেছে পৃথিবীতে।

বাবা ভাঙ্গা / Baba Vanga
বাবা ভাঙ্গা ভবিষ্যৎবাণী করার জন্য বিখ্যাত / Baba Vanga is famous for predicting the future

পৃথিবী এখনও করোনার বোঝা বয়ে চলেছে

২০২২-এ পৃথিবীতে সকল মানুষেরই ভাল-মন্দ সবকিছু নিয়ে কেটেছে। এছাড়া গত তিন বছরে করোনা পরিস্থিতিতে পৃথিবীর অবস্থা খুবই শোচনীয় হয়ে উঠেছে। ফলস্বরূপ, এখনো অনেকক্ষেত্রে সেই অবস্থা কাটিয়ে স্বাভাবিক অবস্থায় ফিরতে পারছে না সাধারণ মানুষ। তাই ২০২৩-এর শেষ পর্যন্ত সেই অবস্থা কাটিয়ে মানুষ কতটা স্বাভাবিক জীবন যাপন করতে পারবে, বা আদৌ পারবে কিনা সেই নিয়ে ভবিষ্যৎবাণী করেছেন বাবা ভাঙ্গা। তাঁর ভবিষ্যৎবাণীতে উঠে এসেছে ভয়ঙ্কর কিছু কথা।

২০২৩ সাল ভয়ংকর পরিস্থিতির শিকার হতে চলেছে

বাবা ভাঙ্গা-এর অনেক ভবিষ্যৎবাণীই আজ পর্যন্ত মিলে গেছে। সেই কারণে, তিনি পৃথিবীতে অনেক দেশেই বিখ্যাত এবং সুপরিচিত। তাঁর ভবিষ্যৎবাণীকেও অনেক মানুষ মানেন। তাই অনেকেরই জানার ইচ্ছা ছিল ২০২৩-এ বাবা ভাঙ্গা কি ভবিষ্যৎবাণী করে গেছেন। আর সেটাই সকলের প্রকাশ্যে এলো। ওনার ভবিষ্যৎবাণী থেকে জানা যাচ্ছে, ২০২৩ সালে পৃথিবী গ্রহে নেমে আসতে চলেছে ভয়ংকর বিপর্যয়। এমনকি দুর্ভিক্ষ দেখা দিতে পারে বলেও জানা গেছে পৃথিবীতে।

ভারত সম্বন্ধে ভবিষ্যৎবাণী বাবা ভাঙ্গা-এর / Baba Vanga’s Predictions for India

সংবাদমাধ্যমে জানা গিয়েছে, বাবা ভাঙ্গা-এর ভবিষ্যৎবাণী বলছে ২০২৩ সালে পৃথিবীতে নেমে আসবে ভয়ংকর বিপর্যয়। জানা যাচ্ছে ২০২৩ সালের ভবিষ্যৎবাণীতে বাবা ভাঙ্গা লিখে গেছেন, ভারতে হতে পারে সৌর ঝড় এবং সৌর সুনামি। যার ফলে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারে ভারত। এমনকি তাঁর ভবিষ্যৎবাণীতে লেখা আছে, এর ফলে দুর্ভিক্ষ বা অনাহার দেখা দিতে পারে পৃথিবীতে। তবে ওনার এই ভবিষ্যৎবাণী যদি সত্যি হয় তাহলে এই বছরে পৃথিবী এক ভয়ংকর পরিস্থিতির শিকার হতে চলেছে।

পড়ুন -> দুর্ভাগ্যের শিকার? শনিদেবের রোষ থেকে মুক্তি পাবেন কিভাবে?

২০২৩ সালে পৃথিবীর ভবিষ্যৎবাণী বাবা ভাঙ্গা-এর / Baba Vanga’s Predictions for the World in 2023

বাবা ভাঙ্গা পৃথিবীর জন্যে বহু ভবিষ্যৎবাণী করে গেছেন, যা ভয় ধরাচ্ছে মানুষকে। জানা গিয়েছে, ২০২৩ সালে পৃথিবীতে পরমাণু হামলা হতে পারে বলে জানিয়েছেন তিনি। এছাড়া এশিয়া মহাদেশেও এক ভয়ঙ্কর বিস্ফোরণ ঘটবে বলেও জানা গেছে। এর ফলে সেখানে কেমিক্যাল অস্ত্রেরও ব্যবহার হতে পারে। এই সবকিছুর ফলে পৃথিবী ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হবার পূর্বাভাস দিয়েছে বাবা ভাঙ্গা।

পৃথিবীর অস্তিত্ব কদিন থাকবে?

এমনকি এই ভয়ংকর পরিস্থিতির কারণে এক ভয়ঙ্কর অসুখ আসবে বলে জানা গেছে। যার ফলে পৃথিবীতে অতিমারির সৃষ্টি হতে পারে। তাই আগে থেকে এই সব জানিয়ে সাধারণ মানুষকে সচেতন হওয়ার বার্তা দিচ্ছেন বিশ্লেষকরা। তবে এই বাবা ভাঙ্গা ৫০৭৯ সাল পর্যন্ত পৃথিবী নামক গ্রহের ভবিষ্যৎবাণী করে গেছেন। তাই অনুমান করা যাচ্ছে যে, পৃথিবীর অস্তিত্ব হয়তো ৫০৭৯ সাল পর্যন্তই থাকবে।


বাবা ভাঙ্গা (Baba Vanga) সম্বন্ধে আরও জানতে চাইলে পড়তে পারেন উইকিপিডিয়ার এই পাতা

এরকম আরো খবর পেতে অবশ্যই চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *