BECIL Recruitment: চাকরিপ্রার্থীরা জেনে নিন, কীভাবে আবেদন করবেন?

BECIL Recruitment: চাকরিপ্রার্থীরা জেনে নিন, কীভাবে আবেদন করবেন?

BECIL Recruitment: রাজ্যের চাকরিপ্রার্থীদের বিরাট সুযোগ। চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (CNCI)-এ অ্যাসিস্ট্যান্ট ফার্মাসিস্ট পদে নিয়োগ চলছে। সম্প্রতি কেন্দ্রীয় সরকারী সংস্থা BECIL এই নিয়োগ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অনলাইনে আবেদন আবেদন করা যাচ্ছে। কোন পদে নিয়োগ করা হবে? যোগ্যতা কী লাগবে? কীভাবে আবেদন করতে হবে? জানতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

যে পদে নিয়োগ করা হবে

● পদ : অ্যাসিস্ট্যান্ট ফার্মাসিস্ট।
● মোট শূন্যপদ : ১টি।
● বেতন : উক্ত পদে যে সব প্রার্থীদের নিয়োগ করা হবে তাদের প্রতি মাসে ২৩,৫০০ টাকা করে বেতন দেওয়া হবে।

আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা কী লাগবে?

অ্যাসিস্ট্যান্ট ফার্মাসিস্ট পদে আবেদন করার জন্য ফার্মাসিতে ডিপ্লোমা ডিগ্রি সহ ফার্মাসি আইন ১৯৪৮ এর অধীনে ফার্মাসিস্ট রেজিস্ট্রেশন থাকতে হবে। যে সমস্ত প্রার্থীদের বিফার্ম ডিগ্রি রয়েছে, তাদের অগ্রাধিকার দেওয়া হবে। এছাড়া স্থানীয় প্রার্থীদের আগে সুযোগ দেওয়া হবে। তার কারণ BECIL-এর এই নিয়োগ Chittaranjan National Cancer Institute – Kolkata এর জন্যে হতে চলেছে।

BECIL Recruitment for CNCI - চাকরিপ্রার্থীদের জন্যে রয়েছে ভাল সুযোগ।
BECIL Recruitment (2023) for CNCI – চাকরিপ্রার্থীদের জন্যে রয়েছে ভাল সুযোগ।

কীভাবে নিয়োগ করা হবে? (BECIL Recruitment Process)

উক্ত পদে নিযুক্ত করার জন্য আবেদনকারীদের একটি স্কিল টেস্ট কিংবা ইন্টারভিউয় নেওয়া হবে। এই টেস্টে উত্তীর্ণ হতে পারলে নিয়োগ করা হবে।

আরও পড়ুন -> Haunted places in Kolkata: কলকাতার সেরা ১০ টি ভৌতিক স্থান – গা ছমছম করবেই…

আবেদন কীভাবে করতে হবে?

আবেদন করার জন্য প্রথমে প্রার্থীকে www.becil.com এই ওয়েবসাইটে যেতে হবে। এরপর ‘Careers’ অপশনে ক্লিক করে ‘Registration From (Online)’-এ ক্লিক করতে হবে। তারপর প্রয়োজনীয় নথি দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে এবং এখানেই আবেদন মূল্য জমা করতে হবে। জেনারেল/ওবিসি/মহিলা প্রার্থীদের জন্য আবেদন মূল্য ৮৮৫। বাকি সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য আবেদন মূল্য ৫৩১ টাকা। অনলাইন মাধ্যমে আগামী ৫ ই অক্টোবর পর্যন্ত আবেদন করা যাবে।

-> BECIL Recruitment Notification – Official PDF Link

প্রসঙ্গত উল্লেখ্য, BECIL একটি কেন্দ্রীয় সরকারী সংস্থা এবং উক্ত পদে নিযুক্ত প্রার্থীদের চুক্তি ভিত্তিক নিয়োগ করানো হবে।

এই রকম আরো খবর পেতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *