Subhashree Ganguly: বেবি বাম্পকে আগলে রেখে, জন্মদিনের ছবি পোস্ট শুভশ্রীর

Subhashree Ganguly: বেবি বাম্পকে আগলে রেখে, জন্মদিনের ছবি পোস্ট শুভশ্রীর

আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপরই দ্বিতীয় বারের মতো মা হবেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। গর্ভবতী অবস্থায় থেমে থাকেননি অভিনেত্রী। করেছেন ডান্স বাংলা ডান্সের শুটিং থেকে শুরু করে জিম চালিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। এর কারণে একাধিকবার চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী। গতকাল আবারও নতুন করে চর্চায় এলেন অভিনেত্রী। গতকাল অভিনেত্রীর সাজ নিয়ে আবার কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, গতকাল অভিনেত্রী শুভশ্রীর গাঙ্গুলির (Subhashree Ganguly) জন্মদিন ছিল। তিনি জীবনের ৩৩ বছরে পা রাখলেন। ৩রা নভেম্বর এই অভিনেত্রীর জন্মদিন। আর অভিনেত্রীর এই বিশেষ দিনটি তিনি প্রিয় জনদের সঙ্গে কাটালেন। এদিন তাঁকে নীল লম্বা ঝুলের পোশাক পরে দেখা গেল অভিনেত্রীকে। মাথায় খোলা চুল, ব্রোঞ্জড মেকআপ লুক নজর কাড়লেন অভিনেত্রী। এদিন বডি হাগিং পোশাক পড়ে নিজের বেবি বাম্পকে আগলে রেখেছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে অভিনেত্রী (Subhashree Ganguly) ক্যাপশনে বলেন, “হ্যাপি বার্থ ডে টু মি।” অভিনেত্রীর শেয়ার করা এই ছবিটি পছন্দ করেছেন ৮০ হাজারের বেশি মানুষ। প্রায় এক হাজারের বেশি মানুষ কমেন্ট করে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। ছবি দেখে বোঝায় যাচ্ছে, গর্ভবস্থার একদম শেষ পর্যায়ে বাড়িতেই বড় ছেলে ও স্বামীর সঙ্গে কাটাচ্ছেন তিনি।

অনেকেই বলছেন লিপ ফিলার, বোটক্সের জন্য অভিনেত্রীর (Subhashree Ganguly) শারীরিক গঠনে পরিবর্তন দেখা যাচ্ছে। এক অনুরাগী কমেন্ট করে লিখেছেন, “ওর মুখে অনেক বদল এসেছে। শুরুতে উনি খুব মিষ্টি ছিলেন। কিন্তু এখন বোটক্স করে প্লাস্টিকের পুতুলে পরিণত হয়েছে।” আবার অন্য আরেক অনুরাগী কমেন্ট করে লিখেছেন, “লিপ ফিলিং করিয়ে ঠোঁটটা মুখের থেকে বড় হয়ে গিয়েছে।” যদিও এই পোস্টে অভিনেত্রীর বিরুদ্ধে কটাক্ষের সুরও উঠে এসেছে। নিন্দুকরা তো নিন্দা করবেই, তবে বেশিরভাগ অনুরাগী থেকে শুরু করে টলি তারকারা শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

এই রকম আরও খবর পেতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *