Chandramukhi 2 Trailer: ‘চন্দ্রমুখী ২’-এর ট্রেলার দেখে কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

Chandramukhi 2 Trailer: ‘চন্দ্রমুখী ২’-এর ট্রেলার দেখে কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

Chandramukhi 2 Trailer: বলিউড ছাড়িয়ে এবার দক্ষিণী ছবিতে কঙ্গনা রানাওয়াত। খুব শীঘ্রই মুক্তি পেতে তাঁর আসন্ন ছবি চলেছে ‘চন্দ্রমুখী ২’। আগামী কাল এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। যদিও গত ৩রা সেপ্টেম্বর তামিল ভাষায় মুক্তি পেয়েছিল ছবি ট্রেলার। এবার গতকাল হিন্দি ভার্সানে প্রকাশ পেল ছবি ট্রেলার। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে দক্ষিণী স্টার রাঘব লরেন্স ও কঙ্গনা রানাওয়াতকে।

দক্ষিণী ছবিতে কঙ্গনা

বলিউডে একাধিক ফ্লপ ছবি দেওয়ার পর এবার দক্ষিনের উপরই ভরসা করছেন কঙ্গনা। গত কয়েক বছরে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে একাধিক ছবি সুপারহিট প্রমাণিত হয়েছে। বলতে গেলে দক্ষিণী সিনেমার বৃহস্পতি এখন তুঙ্গে। আর তাই এবার দক্ষিণী ছবি ‘চন্দ্রমুখী ২’ তে দেখা যাবে তাঁকে। আগামী ২৮-শে সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। এর আগেই ছবির ট্রেলার (Chandramukhi 2 Trailer) ঘিরে দর্শকদের মধ্যে চরম উত্তেজনা তৈরি হয়েছে।

Scene from Chandramukhi 2 Trailer / চন্দ্রমুখী ২ সিনেমার ট্রেলারের দৃশ্য
Scene from Chandramukhi 2 Trailer / চন্দ্রমুখী ২ সিনেমার ট্রেলারের দৃশ্য

চন্দ্রমুখী রূপে কঙ্গনা

এই ছবিতে চন্দ্রমুখী রূপে দেখা যাবে কঙ্গনাকে। যেখানে কঙ্গনাকে রাঘব লরেন্স তথা রাজা ভেত্তিয়ান রাজার সঙ্গে লড়াই করতে দেখা যাবে। ১৭ই সেপ্টেম্বরে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল, তবে কাজ শেষ না হওয়ার মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছিল। অভিনেত্রী কঙ্গনা নিজের সোশ্যাল মিডিয়া সাইট থেকে ছবির ট্রেলার শেয়ার করেছেন। ‘চন্দ্রমুখী ২’-এর ট্রেলার (Chandramukhi 2 Trailer) দেখে ভক্তরা দ্বিতীয় চন্দ্রমুখীর প্রশংসায় পঞ্চমুখ।

আরও পড়ুন -> Raghav-Parineeti Wedding: রাঘব-পরিণীতি চর্চার কেন্দ্রে – এই অবাক করা তথ্যগুলি জানেন কি?

‘চন্দ্রমুখী’ সিনেমার সিক্যুয়েল

প্রসঙ্গত, ২০০৫ সালে মুক্তি প্রাপ্ত ‘চন্দ্রমুখী’ সিনেমার সিক্যুয়েল ছবি এটি। তামিল, তেলেগু সহ হিন্দি ভাষাতেও মুক্তি পাবে ছবিটি। ছবির পরিচালনা করছেন পি.ভাসু। ‘চন্দ্রমুখী’ ছবিতে চন্দ্রমুখীর চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী জ্যোতিকাকে এবং ভেত্তিয়ান রাজার চরিত্রে অভিনয় করেছিলেন সুপারস্টার রজনীকান্ত। এবার এই দুটি চরিত্রেই দেখা যাবে যথাক্রমে কঙ্গনা ও রাঘবকে। এই ছবির গান ‘স্বগাতাঞ্জলি’ মিলিয়ন ভিউ পেয়েছে এবং কঙ্গনার নাচও দর্শকদের মন কেড়েছে। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা।

এই রকম আরও খবর পেতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *