Dev’s Eye Injury: জখম চোখ নিয়ে শুটিং করছেন অভিনেতা দেব; কেমন আছেন তিনি?

Dev’s Eye Injury: জখম চোখ নিয়ে শুটিং করছেন অভিনেতা দেব; কেমন আছেন তিনি?

জখম চোখ নিয়ে অভিনয় করছেন অভিনেতা? এও কি সম্ভব? হ্যাঁ এটা সম্ভব টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব (Dev) ওরফে দীপক অধিকারীর পক্ষেই। জোর কদমে চলছে তার পরবর্তী ছবি বাঘা যতীনের শুটিং, আর তার মাঝেই ঘটে গেছে এই দুর্ঘটনা। গুরুতরভাবে আহত হয়েছেন সুপারস্টার দেব এবং আঘাত পেয়েছেন চোখে (eye injury)।

হোলির দিনে দেবের চোখে ব্যান্ডেজ

দোল উৎসবের দিন চোখে ব্যান্ডেজ আর গালে হালকা আবির এভাবেই সেদিন উপস্থিত হয়েছিলেন তার সতীর্থদের মাঝে। তবে বেশি রং খেলেননি দেব (Dev)। দেবের এইমতো অবস্থা দেখে রীতিমতো গুঞ্জন শুরু হয়ে গেছে দেবের ভক্তদের মধ্যে।

এখন কেমন আছেন দেব? / How is Dev doing now?
এখন কেমন আছেন দেব? / How is Dev doing now?

জানেন কি কেমন আছে অভিনেতা দেব (Dev)?

অভিনেতা স্বয়ং নিজের শারীরিক অবস্থার কথা সবার সামনে খুলে বলেছেন। ভক্তদের শুভেচ্ছা ও ভালবাসায় এখন তিনি সম্পূর্ণ সুস্থ। আগামী পুজোতে ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসছেন টলিউড অভিনেতা দেব (Tollywood actor Dev)। তিনি ভীষণ রূপে আশাবাদী ভক্তদের তার এই নতুন ছবি অবশ্যই খুব ভালো লাগবে। এইসব শুনে ভক্তরা যেন মনে জোর পেয়েছে।

তার বিভিন্ন অনুগামী থেকে শুরু করে তার সহকর্মীরা পর্যন্ত তাকে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠার জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। ভক্তদের অসীম ভালোবাসা ও ঈশ্বরের আশীর্বাদে তিনি এখন অনেকটাই সুস্থ। এখন ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তার আগামী ছবির জন্য।

কোথায় হচ্ছে বাঘা যতীনের শুটিং?

শুধুমাত্র একজন অভিনেতা হিসেবে নয়, প্রযোজক হিসাবেও অনেক জনপ্রিয়তা লাভ করেছেন দেব (Dev) ওরফে দীপক অধিকারী। তার পরবর্তী ছবির শুটিং হচ্ছে উড়িষ্যাতে। একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন যে, তার পরবর্তী ছবি বাঘা যতীনে ফুটে উঠবে বাঘা যতীনের সাহস ও আদর্শের কথা। বিগ বাজেট ছবি বাঘাযতীন অবশ্যই জাতীয় স্তরে একটি আলাদা মাত্রা তৈরি করবে। অনেকদিন বাদে বাংলার দর্শক একটি নতুন এবং অন্যরকম ছবির অভিজ্ঞতা অর্জন করবেন।


দেবের সম্বন্ধে আরও জানতে দেখুন উইকিপিডিয়ার এই পাতাটি -> en.wikipedia.org/wiki/Dev_(Bengali_actor)

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই চোখ রাখতে হবে বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পেজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *