Shah Rukh Vs. Dev: শাহরুখের জুতোয় পা গলাচ্ছেন দেব, ঘোষণা মুখ্যমন্ত্রীর

Shah Rukh Vs. Dev: শাহরুখের জুতোয় পা গলাচ্ছেন দেব, ঘোষণা মুখ্যমন্ত্রীর

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুধবার নবান্নে এক বৈঠক ডেকেছিলেন এবং বৈঠকের মূল বিষয় ছিল শিল্প সংক্রান্ত। তবে বৈঠকের শেষে তিনি এক বিশেষ ঘোষণা করেন। বাংলার পর্যটন শিল্পকে আরো মজবুত করার জন্য তার ব্র্যান্ড অ্যাম্বাসেডর করার প্রস্তাব দেন ঘাটালের তৃণমূল সংসদ দেব (Dev) কে। মুখ্যমন্ত্রীর অনুরোধে রাজি হয়ে গেছেন সাংসদ তথা অভিনেতা দেব। এর আগে পশ্চিমবঙ্গ পর্যটনের মুখ হিসেবে দেখা গেছে শাহরুখ খান কে (Shah Rukh Khan)।

বেঙ্গল ট্যুরিজম-এর বিজ্ঞাপনে শাহরুখের জায়গায় দেব? / Will dev replace Shah Rukh Khan in West Bengal Tourism ad?
বেঙ্গল ট্যুরিজম-এর বিজ্ঞাপনে কি এবার শাহরুখের জায়গায় দেব?

মুখ্যমন্ত্রীর সিদ্ধান্ত

বলিউড অভিনেতা শাহরুখ খান (Shah Rukh Khan) বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসার কিছুদিনের মধ্যেই বলিউডের বাদশাকে বাংলার ব্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেছিলেন। কিন্তু বৈঠকের পর মমতা বন্দ্যোপাধ্যায় দেবকে (Dev) অনুরোধ করেন শুধু বাংলার পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার জন্য।

পর্যটনে বাংলার সাফল্য

মুখ্যমন্ত্রী এইসব ব্যাপারে বিজ্ঞাপন বা ভিডিও করার দায়িত্ব দিয়ে দেন চিত্র পরিচালক গৌতম ঘোষের ওপর। পর্যটনের ওপর জোর দেওয়ার জন্য তার এই সিদ্ধান্ত। মুখ্যমন্ত্রী দেবকে (Dev) বলেন তার সাথে যেন আরো দু-তিনজনকে সাহায্যের জন্য দেব নিয়ে নেয়।

জোর পর্যটন শিল্পে

ক্ষমতায় আসার পর থেকে পর্যটন শিল্পের উপরে মমতা বন্দ্যোপাধ্যায় অনেক বেশি নজর দিয়েছেন। পর্যটনের ক্ষেত্রে আন্তর্জাতিক সম্মানেও সম্মানিত হয়েছে বাংলা। এর আগে ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে পশ্চিমবঙ্গ পর্যটনের প্রচার করতে দেখা গেছে শাহরুখ খান কে (Shah Rukh Khan)। বাংলার পর্যটনকে হেরিটেজ সম্মান দেওয়া হয়েছে বার্লিনের পর্যটন উৎসবে। পর্যটন সচিব নন্দিনী চক্রবর্তী এই সংক্রান্ত স্মারক তুলে দেন মুখ্যমন্ত্রীর হাতে। এখন থেকে পর্যটন বিবরণের নতুন মুখ হলো দেব তথা দীপক অধিকারী (Deepak Adhikari)।


দেবের সম্বন্ধে আরও জানতে পড়ুন উইকিপিডিয়ার এই পাতাটি

শাহরুখ খানের সম্বন্ধে আরও জানতে পড়ুন উইকিপিডিয়ার এই পাতাটি

এরকম আরো তথ্য জানতে অবশ্যই চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পেজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *