Free Google Pay Rewards: ভুল করে ৮০ হাজার টাকা রিওয়ার্ড দিল গুগল পে

Free Google Pay Rewards: ভুল করে ৮০ হাজার টাকা রিওয়ার্ড দিল গুগল পে

আজকাল আমরা প্রায় সবাই “গুগল পে” ব্যাবহার করি এবং বিভিন্ন লেনদেন করার জন্যে গুগল পে রিওয়ার্ডস (Google Pay Rewards) দিয়ে থাকে।

বর্তমান প্রযুক্তির উন্নতির সাথে সাথেই টাকা-পয়সার লেনদেনের জন্যে এখন আর পকেটে ক্যাশ টাকা বয়ে নিয়ে বেড়ানোর দরকার হয় না। কোন কিছু কেনাকাটা করতে গেলে কিংবা কাউকে টাকা পয়সা দেওয়ার ক্ষেত্রে মানুষ চোখ বন্ধ করে ভরসা করছে অনলাইন মাধ্যমের উপর। আর অনলাইন মাধ্যম গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হলো ইউপিআই (UPI)। আবার ইউপিআই অ্যাপগুলির মধ্যে গুগল পে অধিক জনপ্রিয়। তাই টাকা-পয়সার লেনদেনের সাথে উপরি পাওনা হিসেবে রিওয়ার্ড পেতে সবারই ভাল লাগে।

গ্রাহকদের পছন্দের মাধ্যম

ইউপিআই মাধ্যম লেনদেনের ক্ষেত্রে গ্রাহকদের কাছে খুবই পছন্দের। তার অন্যতম কারণ এই মাধ্যম দ্বারা টাকা পাঠানো বাদবাকি অনলাইন মাধ্যমগুলির তুলনায় অনেকটাই সহজ এবং সরল। তাছাড়াও গ্রাহকদের পছন্দের অন্যতম কারণ হলো এখানে টাকা-পয়সা লেনদেন করলে গুগল পে রিওয়ার্ডস (Google Pay Rewards) পাওয়া যায়। আপনিও কি গুগল পে ব্যবহার করেন? তাহলে নিশ্চয়ই আপনিও লেনদেনের সময় রিওয়ার্ড পেয়েছেন? তবে সেটা কি ৮০,০০০ টাকার কাছাকাছি?

অবাক করা গুগল পে রিওয়ার্ড (Google Pay Rewards)

সাম্প্রতিক খবর অনুযায়ী, এই ইউপিআই মাধ্যমে টাকা পয়সা লেনদেন করলে গ্রাহকরা পাচ্ছেন বেশি অংকের রিওয়ার্ড। আপনিও কি পেয়েছেন এরকম মোটা অংকের গুগল পে রিওয়ার্ডস (Google Pay Rewards)? অবাক হবেন না একটুও, সত্যিই গুগল পে থেকে গ্রাহকরা পাচ্ছেন ৮০ হাজার টাকা পর্যন্ত রিওয়ার্ড। মোটা অংকের রিওয়ার্ড পেতে কত টাকার লেনদেন করতে হবে গ্রাহকদের?

এতো ভাবতে হবে না, কিছু প্রযুক্তিগত সমস্যার (technical glitch) জন্য কিছু গ্রাহকদের অ্যাকাউন্ট এ চলে এসেছিল এই মোটা অংকের টাকা। তবে এই রিওয়ার্ড কি আপনিও পেতে পারেন?

প্রযুক্তিগত ত্রুটির কারণে ব্যবহারকারীরা বিনামূল্যে গুগল পে পুরস্কার পান / Users got free Google Pay Rewards because of technical glitch
প্রযুক্তিগত ত্রুটির কারণে ব্যবহারকারীরা বিনামূল্যে গুগল পে পুরস্কার পান / Users got free Google Pay Rewards because of technical glitch

গুগল পে-এর “টেকনিক্যাল প্রবলেম”

কিছুদিন ধরেই মানুষের মনে উদ্বেগ সৃষ্টি করেছিল গুগল পে থেকে পাওয়া এই বেশি অ্যামাউন্টের গুগল পে রিওয়ার্ডস (Google Pay Rewards)। কিন্তু অবশেষে সামনে আসলো আসল কারণ। গুগল পের কিছু টেকনিক্যাল সমস্যার জন্যই গ্রাহকদের অ্যাকাউন্টে রিওয়ার্ড হিসাবে আসছে এই টাকা। তবে নিজেদের ভুল ঠিক করতে গুগল পে আবার তা ফেরত নিয়ে নিচ্ছে। রহমান নামের এক জন সাংবাদিক সম্প্রতি এমনই এক অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন। তার অ্যাকাউন্টে ভুলবশত ৪৬ ডলার রিওয়ার্ড হিসেবে চলে এসেছিল। রহমানের মতো অনেকের সাথে এমন ঘটনা ঘটেছে।

কি বলছে গুগল পে?

গুগল পের তরফ থেকে জানানো হয়েছে যে, তাদের যেসব টেকনোলজিক্যাল সমস্যা ছিল সেগুলি তারা ঠিক করার চেষ্টা করছে। যাদের কাছে মোটা অংকের গুগল পে রিওয়ার্ড (Google Pay Rewards) চলে গেছে এটা ফেরত নেওয়ার চেষ্টা চলছে। যাদের কাছে টাকা ফেরত দেবার ইমেইল গেছে তাদের টাকা ফেরত দিয়ে দিতে হবে। আর যেসব গ্রাহকদের কাছে রিওয়ার্ড হিসাবে পাওয়া মোটা অঙ্কের টাকা ফেরত নেবার কোন ইমেইল যায়নি তারা টাকা রেখে দিতে পারেন।


গুগল পে (Google Pay / GPay) সম্বন্ধে আরও জানতে এই উইকিপিডিয়ার পাতাটি পড়ুন

এই ধরনের আরো খবর জানতে অবশ্যই চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *