Leo, Virgo, Sagittarius: আপনার কি সিংহ, ধনু বা কন্যা রাশি? রাতারাতি ধনী হতে পারেন!

Leo, Virgo, Sagittarius: আপনার কি সিংহ, ধনু বা কন্যা রাশি? রাতারাতি ধনী হতে পারেন!

Good News for Leo, Virgo and Sagittarius: জ্যোতিষ বিদ্যায় মূলত গ্রহ ও নক্ষত্র নিয়েই চর্চা হয়ে থাকে। সেখান থেকে জানা যায়, দুটি রাশির পরস্পর মিলনের ফলে যেমন শুভ যোগ ঘটতে পারে তেমনি অশুভ যোগও ঘটতে পারে।

সেরকমই দুটি গ্রহের মিল পাওয়া গেছে সিংহ রাশিতে। জানা গেছে বুধ ও শুক্রের মিলনের ফলে সিংহ রাশিতে লক্ষ্মী নারায়ণের যোগসূত্র রয়েছে। ফলস্বরূপ এই শুভ যোগ ঘটার মাধ্যমে আরও বেশ কিছু রাশির শুভ দিন ঘটতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জাতক-জাতিকারা কিভাবে এই সৌভাগ্যের অধিকারী হতে চলেছেন।

Leo, Virgo and Sagittarius: সিংহ, ধনু বা কন্যা রাশির জাতক-জাতিকাদের রাতারাতি ধনী হওয়ার যোগ রয়েছে
Leo, Virgo and Sagittarius: সিংহ, ধনু বা কন্যা রাশির জাতক-জাতিকাদের রাতারাতি ধনী হওয়ার যোগ রয়েছে

সিংহ রাশি (Leo)

সিংহ রাশিতেই বুধ ও শুক্রের মিলন ঘটছে। তাই লক্ষ্মী নারায়ণ যোগসূত্র তৈরি হচ্ছে। এই রাশির জাতক-জাতিকারা যেমন আর্থিক দিক দিয়ে আরও সচ্ছল হবেন তেমনি সব কাজে বাড়ির সদস্যদের সম্পূর্ণ সহযোগিতা পাবেন। তাঁরা ভাল স্বাস্থ্যের অধিকারী হবেন। লক্ষ্মী-নারায়ণ যোগসূত্রের ফলে এই রাশির জাতক-জাতিকারা সন্তানের সুখ পাবেন, ব্যবসার ক্ষেত্রে লাভবান হবেন। ভাগ্য সব সময় তাদের সাথেই থাকবেন।

ধনু রাশি (Sagittarius)

এই রাশিটি লক্ষ্মী-নারায়ণ রাজ যোগের অন্তর্গত হওয়ায় এই রাশির জাতক-জাতিকাদের কর্মজীবন ও ব্যবসা সাফল্যের পথে অবতীর্ণ হবে। এর ফলে তাঁরা ভবিষ্যতে আর্থিক দিক থেকে আরো লাভবান হবেন। নিজেদের প্রতি আত্মবিশ্বাস প্রবল হবে। সুস্বাস্থ্যের অধিকারী হবেন। কর্মক্ষেত্রে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন। সহকর্মী এবং কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসিত হবেন এবং সুনাম অর্জন করবেন। সন্তান লাভ হতে পারে।

কন্যা রাশি (Virgo)

কন্যা রাশিতেও লক্ষ্মী-নারায়ন রাজ যোগসূত্রের দেখা মিলেছে। এই রাশির জাতক-জাতিকাদের সব সংকট দূর হয়ে যাবে এই সময়ে। এই রাশির জাতক-জাতিকাদের মায়েদের সঙ্গে তাঁদের সম্পর্ক আরও মধুর হবে। যাঁরা যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করছিলেন তাঁদের পরিকল্পনা সফল হবে। অনেকদিন ধরে চাকরির চেষ্টা করার ফলেও চাকরি হচ্ছে না? কিন্তু এখন এই রাশির শুভ প্রভাবের ফলে আপনিও ভালো চাকরির অধিকারী হতে পারেন। অন্যদের সাথে আর্থিক লেনদেন ও সুগম হবে।

আরও পড়ুন -> Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল

পুনশ্চ

এই প্রতিবেদনের মাধ্যমে সম্পূর্ন তথ্য প্রদান করা সম্ভব হয়নি। তাই এই বিষয়ে বিস্তারিত জানতে আপনি চাইলে বিশেষজ্ঞ জ্যোতিষীর স্মরণাপন্ন হতে পারেন। তবে আমাদের ওয়েবসাইট কোনো রকম অন্ধবিশ্বাস বা কুসংস্কারের পথে উৎসাহ দেয় না। তাই সমস্ত কিছুই বিশ্বাস বা অবিশ্বাস পাঠকের ব্যক্তিগত মতামত সাপেক্ষ। এ ক্ষেত্রে ওয়েবসাইট কোনো ভাবেই দায়ভার নেয় না।

ব্যক্তিগত ভাবে জ্যোতিষ ও বাস্তু বিষয়ক আলাপচারিতা বা পরামর্শের জন্য যোগাযোগ করতে পারেন জ্যোতিষ মহারাজ শ্রী আনন্দ কৌশিক শাস্ত্রী এর সাথে।

যোগাযোগঃ
স্থান : শ্রীরামপুর, হাবড়া, বারুইপুর
ফোন : 8420054791
ইমেল : bkausik16@gmail.com


শাস্ত্রমতে জ্যোতিষবিদ্যা, গ্রহ-নক্ষত্র ও রাশিসমূহ সম্পর্কে আরো জানতে পড়ুন উইকিপিডিয়ার এই পাতা।

এই ধরণের আরো রাশিফল (Rashifal / Horoscope) জানতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর Astrology পাতায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *