Win Lottery: লটারি জেতার মন্ত্র – রাশি অনুযায়ী কোন বারে, তারিখে ও কোন সংখ্যার টিকিট কাটবেন?

Win Lottery: লটারি জেতার মন্ত্র – রাশি অনুযায়ী কোন বারে, তারিখে ও কোন সংখ্যার টিকিট কাটবেন?

Win Lottery According to Rashifal: লটারি খেলার সবটাই নির্ভর করে মানুষের ভাগ্যের ওপর। ভাগ্যে থাকলে কেউ কোটিপতিও হতে পারে, আবার ভাগ্যের পরিহাসে অনেককেই খালি হাতেই ফিরতে হয়। কিন্তু আপনি কিভাবে জিতবেন লটারি? ভাগ্যকে সুপ্রসন্ন করতে অবশ্যই মানতে হবে কিছু পদ্ধতি ও নিয়ম। অনেকেই হয়তো জানেন না লটারি কাটতে গেলে বিশেষ কিছু পদ্ধতি অবশ্যই মেনে চলা উচিত। তাহলে আসুন জেনে নিই গোপন লটারি জেতার মন্ত্র।

How to win lottery according to rashifal? / কিভাবে রাশি অনুযায়ী লটারি জিতবেন? জেনে নিন লটারি জেতার মন্ত্র।
How to win lottery according to rashifal? / কিভাবে রাশি অনুযায়ী লটারি জিতবেন? জেনে নিন লটারি জেতার মন্ত্র।

কেন মানবো বিভিন্ন কৌশল?

অনেকেই হয়তো ভাগ্যের ওপর বিশ্বাস করেন না। তবে ভাগ্যকে যদি প্রসন্ন নাই করা যেত তাহলে জ্যোতিষ শাস্ত্র বা গণনা বিদ্যা বলে কোন বিদ্যারই জন্ম হতো না। বিভিন্ন রাশির জাতকদের জন্য আছে সুখবর। তারা তাদের রাশি অনুযায়ী লটারি জেতার মন্ত্র জেনে নিন। শুভ বার,সংখ্যা ও তারিখ অনুযায়ী লটারির টিকিট (Lottery Ticket) কাটলে অবশ্যই এর ফল পেতে পারেন। জ্যোতিষ শাস্ত্র ও গণনা বিদ্যা এই দুটি সংমিশ্রণে যদি আপনি ভাগ্যকে প্রসন্ন করতে পারেন তাহলে লটারিতে ভালো অর্থ জেতার একটা আশা থাকে। তবে এ কথা অবশ্যই মনে রাখতে হবে লটারি কাটার নেশা একেবারেই ভালো নয় এবং এইটিকে নিয়মিত অভ্যাসে পরিণত করাও শ্রেয় নয়।

রাশি অনুযায়ী লটারি জেতার মন্ত্র (Win lottery according to rashifal)

বিভিন্ন রাশির জাতকের জন্য আছে লটারি (Lottery) কাটার বিভিন্ন নিয়ম। আসুন, তবে জেনে নিই এই গোপন লটারি জেতার মন্ত্র:

মেষ রাশি (How a Aries can win lottery)

জানেন কি মেষ রাশির অধিপতি হলো মঙ্গল। মঙ্গলের শুভ সংখ্যা ৯। আর প্রথম ঘর অনুযায়ী সংখ্যা ১। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৯ ও ১। ৯+১= ১০, ১+০= ১, অর্থাৎ ৯ ও ১ আপনার জন্য শুভ। আবার ২০২২ সালের জন্য ৬ সংখ্যাটি আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ১, ৬, ও ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। চাইলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনতে পারেন। মেষ রাশির জাতকেরা লটারি জেতার জন্যে মঙ্গল বারে ৯, ১৮ কিম্বা ২৭ তারিখে মনে মনে ‘ওঁ ভগবতে বাসুদেবায় নমঃ, ওঁ হৃং মঙ্গলায় নমঃ’ মন্ত্র জপ করে ১,৬,৯ সংখ্যা বিশিষ্ট টিকিট কাটুন। বিষ্ণু মন্দিরে পুজো দিন যদি ভাগ্য সহায় হয়।

বৃষ রাশি (How a Taurus can win lottery)

আপনি কি বৃষ রাশির জাতক?বৃষ রাশির অধিপতি হলো শুক্র। শুক্রের জন্য শুভ সংখ্যা ৬। আর ঘর অনুযায়ী সংখ্যা ২। সুতরাং গ্রহ অনুযায়ী বৃষ রাশির জাতকদের শুভ সংখ্যা হলো ৬ ও ২। ৬+২= ৮, অর্থাৎ ৬, ২, ৮ আপনার জন্য শুভ।তাই যে নম্বরে ২, ৬, ৭ ও ৮ থাকবে, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। সম্ভব হলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। বৃষ রাশির জাতকেরা লটারি জেতার জন্যে শুক্রবারে ৭, ১১ তারিখে মনে মনে ‘ওঁ হ্রীং শ্রীং শুক্রায় নমঃ, ওঁ হ্রীং দুর্গে দুর্গে রক্ষণিঃ স্বাহা’ মন্ত্র জপ করে ২, ৬, ৭ ও ৮ সংখ্যা বিশিষ্ট লটারির টিকিট কাটুন। ভাগ্য যদি আপনার সহায় হয় তাহলে মা দক্ষিণাকালীর মন্দিরে পুজো দিন।

মিথুন রাশি (How a Gemini can win lottery)

আপনি যদি হন মিথুন রাশির জাতক, তবে জেনে নিন মিথুন রাশির অধিপতি হলো বুধ। বুধের শুভ সংখ্যা হলো ৫। আর প্রথম ঘর অনুযায়ী সংখ্যা ৩।=তাহলে গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৩ ও ৫। ৫+৩= ৮, অর্থাৎ ৩ ও ৫, ৮ আপনার জন্য শুভ। ৩৩, ১১, ৪৪ ইত্যাদি ধরনের ডাবল সংখ্যাও মিথুন রাশির জাতকদের জন্য শুভ। তাই যে নম্বরে ৩, ৫, ৮, ৩৩, ১১, ৪৪ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। যদি পারেন সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন।

মিথুন রাশির জাতকেরা লটারি জেতার জন্যে বুধবারে ৫, ১৪ কিম্বা ২৩ তারিখে মনে মনে ‘ওঁ ঐং স্ত্রীং শ্রীং বুধায় নমঃ ওঁ হরি ওঁ শিবায় নমঃ,’ মন্ত্র জপ করে ৩, ৫, ৮, ৩৩, ১১, ৪৪ সংখ্যার লটারির টিকিট কাটুন। ভাগ্য সহায় হলে বিষ্ণু মন্দিরে পুজো দিন।

কর্কট রাশি (How a Cancer can win lottery)

কর্কট রাশির অধিপতি হলো চন্দ্র। তাই লটারি জিততে গেলে কিছু নিয়ম অবশ্যই মানতে হবে। চন্দ্রের সংখ্যা হলো ২। আর প্রথম ঘর অনুযায়ী সংখ্যা ৪। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ২ ও ৪। ২+৮= ৬, অর্থাৎ ২ ও ৪, ৬ আপনার জন্য শুভ। ২৫ ও ১৮ ইত্যাদি ধরনের ডাবল সংখ্যাও কর্কট রাশির জাতকদের জন্য শুভ। তাই যেসব নম্বরে ২, ৪, ৬, ২৫, ১৮ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন এবং সম্ভব হলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন।

কর্কট রাশির জাতকেরা লটারি জেতার জন্যে সোমবারে ২, ১০, ২০ কিম্বা ১৯ তারিখে মনে মনে ‘ওঁ ক্লীং সোমায় নমঃ, ওঁ নমো নারায়ণ নমঃ’, মন্ত্র জপ করে ২, ৪, ৬, ২৫, ১৮ সংখ্যা বিশিষ্ট লটারি টিকিট কাটুন। লটারি জিতলে শ্রী সূর্যদেবকে লাল ফুল অর্ঘ্য দিন।

সিংহ রাশি (How a Leo can win lottery)

আপনার রাশি যদি সিংহ হয়ে তাহলে আপনার ১, ৩, ৬, ও ৯ এই সংখ্যাগুলি শুভ সংখ্যা। তাই এই সংখ্যাগুলি থাকলে সেই নম্বর গুলোকে বেছে নিন। আপনি লটারি জেতার জন্যে যে কোনো দিন দিনের বেলায়, সূর্যের উপস্থিতিতে, লটারির টিকিট কাটতে পারেন। প্রতিদিন ভগবান শ্রী সূর্যদেবকে লাল ফুল অর্ঘ্য দিন।যদি ভাগ্য সুপ্রসন্ন হয়ে তাহলে জপ মন্ত্র- ‘ওঁ হ্রীং হ্রীং সূর্যায় নমঃ’ জপ করুন।

কন্যা রাশি (How a Virgo can win lottery)

আপনার রাশি যদি কন্যা হয় তাহলে ৬ হল কন্যা রাশির ঘর। ৩, ৫, ৬ ও ৮ হলো আপনার পক্ষে শুভ সংখ্যা। তাই লটারি জেতার জন্যে টিকিট কাটার সময়ে এই সংখ্যাগুলিকে ব্যবহার করুন। পারলে সোম বার টিকিট কাটবেন। ভাগ্য সুপ্রসন্ন হলে, ভগবান নারায়ণের নিয়মিত পুজো দিন। সম্ভব হলে প্রত্যেক পূর্ণিমায় শিব মন্দিরে পায়েস ভোগ দিন। জপ মন্ত্র- ‘ওঁ ভগবতে বাসুদেবায় নমঃ’, এই মন্ত্র উচ্চারন করে টিকিট কাটুন।

তুলা রাশি (How a Libra can win lottery)

তুলা রাশির অধিপতি হলো শুক্র।এর সংখ্যা ৩। আর ঘর অনুযায়ী সংখ্যা ৫। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৩ ও ৫। ৫+৩= ৮, অর্থাৎ ৩ ও ৫, ৮ ও ৯ আপনার জন্য শুভ। তাই আপনি যে নম্বরে ৩, ৫, ৮, ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। যদি পারেন সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। তুলা রাশির জাতকেরা লটারি জেতার জন্যে শুক্র বারে ৬, ১৫ কিম্বা ২৪ তারিখে মনে মনে ‘ওঁ ঐং স্ত্রীং শ্রীং শুক্রায় নমঃ ওঁ ভগবতে বাসুদেবায় নমঃ,’ মন্ত্র জপ করে ৩, ৫, ৮, ৯ সংখ্যা বিশিষ্ট টিকিট কাটুন। লটারি জিতলে শিব মন্দিরে পায়েস ভোগ দিন।

বৃশ্চিক রাশি (How a Scorpio can win lottery)

বৃশ্চিক রাশির অধিপতি হলো মঙ্গল। মঙ্গলের সংখ্যা ৯। সেই ঘর অনুযায়ী সংখ্যা ৮। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৯ ও ৮। ১, ২, ৩, ৬, ৮ ও ৯ আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ১, ২, ৩, ৬, ৮ ও ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে নিয়ে নিন। মেষ রাশির জাতকেরা লটারি জেতার জন্যে মঙ্গল বারে ৩, ১২, ২১ কিম্বা ৩০ তারিখে মনে মনে ‘ওঁ হ্রীং শ্রীং মঙ্গলায় নমঃ নমঃ শিবায়’ মন্ত্র জপ করে ১, ২, ৩, ৬, ৮ ও ৯ সংখ্যা বিশিষ্ট লটারির টিকিট কাটুন। ভাগ্য সহায় হলে প্রত্যেক মঙ্গলবার হনুমান চাল্লিশা পাঠ করুন।

ধনু রাশি (How a Sagittarius can win lottery)

ধনু রাশি হলো বৃহস্পতির জাতক। এর ঘর হল ৯ সংখ্যা। এই ঘরের শুভ সংখ্যাগুলি হল ১, ৩, ৫ ও ৯। তাহলে গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৫ ও ৮। ১, ৩, ৫ ও ৯ আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ১, ৩, ৫, ও ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। যারা ধনু রাশির জাতক তারা লটারি জেতার জন্যে বৃহস্পতি বারে ৩, ১২, ২১ কিম্বা ৩০ তারিখে মনে মনে ‘ওঁ ক্রীং বৃহস্পতয়ে নমঃ’ মন্ত্র জপ করে ১, ৩, ৫ ও ৯ সংখ্যা বিশিষ্ট টিকিট কাটুন। ভাগ্য সুপ্রসন্ন হলে অবশ্যই ভগবান হনুমানজীর পুজো করুন ও বাবাকে লাড্ডু ভোগ দিন।

মকর রাশি (How a Capricorn can win lottery)

মকর রাশি হলো শনির জাতক। এর ঘর হল ১০ সংখ্যা। এই ঘরের শুভ সংখ্যাগুলি হল ২, ৫, ৬, ৮ ও ৯। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৫ ও ১০। ২, ৫, ৬, ৮ ও ৯ আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ২, ৫, ৬, ৮ ও ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই কিনুন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। মকর রাশির জাতকেরা লটারি জেতার জন্যে শনি বারে ৯, ৮,১৭ কিম্বা ২৬ তারিখে মনে মনে ‘ওঁ নৃং নৃং নৃং নৃসিংহায় নমঃ ও ওঁ ঐং হ্রীং শ্রীং শনৈশ্চরায় নমঃ’ মন্ত্র জপ করে ২, ৫, ৬, ৮ ও ৯ সংখ্যার লটারির টিকিট কাটুন। ভাগ্য সুপ্রসন্ন থাকলে শনিবার নিরামিষ আহার করুন।

কুম্ভ রাশি (How a Aquarius can win lottery)

কুম্ভ রাশি হলো শনির জাতক। এর গৃহ হল ১১ সংখ্যা। এই ঘরের শুভ সংখ্যাগুলি হল ২, ৫, ৬, ৮ ও ৯, ১১ । তাহলে গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৫ ও ১০। ২, ৫, ৬, ৮ ও ৯, ১১ আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ২, ৫, ৬, ৮ ও ৯, ১১ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। যদি পারেন সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন।

কুম্ভ রাশির জাতকেরা লটারি জেতার জন্যে শনি বারে ৯, ৮,১৭ কিম্বা ২৬ তারিখে মনে মনে ‘হৌং শ্রীং ক্লীং ধনধান্য সমৃদ্ধিং দেহি দাপা স্বহাঃ (কুবের দেবতার উদ্দেশ্যে) এবং ওঁ ঐং হ্রীং শ্রীং শনৈশ্চরায় নমঃ’ মন্ত্র জপ করে ২, ৫, ৬, ৮ ও ৯, ১১ সংখ্যার টিকিট কাটুন। ভাগ্য সুপ্রসন্ন হলে শনিবার নিরামিষ আহার করুন।

মীন রাশি (How a Pisces can win lottery)

মীন রাশি হলো বৃহস্পতির জাতক। রাশি অনুযায়ী শুভ সংখ্যা ১২। এই ঘরের শুভ সংখ্যাগুলি হল ১, ৩, ৫ ও ৯। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৫ ও ৮। ১, ৩, ৫ ও ৯ মীন রাশির জাতকদের জন্য শুভ। তাই যে নম্বরে ১, ৩, ৫, ও ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই কিনে নিন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। মীন রাশির জাতকেরা লটারি জেতার জন্যে বৃহস্পতি বারে ৩, ১২, ২১ কিম্বা ৩০ তারিখে মনে মনে ‘ওঁ ক্রীং বৃহস্পতয়ে নমঃ’ মন্ত্র জপ করে ১, ৩, ৫ ও ৯ সংখ্যা বিশিষ্ট টিকিট কাটুন। ভাগ্য যদি সহায় থাকে, মা দক্ষিণাকালীর পূজা করুন ও মাকে লাল ফুলের মালা চড়ান।

তবে এইসব বিভিন্ন উপায়ে কৌশল আপনি মানবেন কিনা সেটি সম্পূর্ণ আপনার ব্যক্তিগত ব্যাপার। বিশ্বাসের উপর ভর করে মানুষ অনেক দূর যেতে পারে। আপনি আপনার রাশি অনুযায়ী লটারি জেতার মন্ত্র (Win lottery according to rashifal) বুঝে এবং মেনে টিকিট কাটুন, হয়তো একটি টিকিটই আপনার ভাগ্য সারা জীবনের মতো বদলে দিতে পারে।


শাস্ত্রমতে জ্যোতিষবিদ্যা, গ্রহ-নক্ষত্র ও রাশিসমূহ সম্পর্কে আরো জানতে পড়ুন উইকিপিডিয়ার এই পাতা।

পড়ুন -> How to Win Lottery: লটারিতে প্রথম পুরস্কার চান? জেনে নিন লটারি জেতার গোপন মন্ত্র

পড়ুন -> Numerology Chart : সংখ্যাতত্ত্ব দিয়ে জেনে নিন কেমন যাবে আপনার নতুন বছর 2023 ?

এই সংক্রান্ত আরো খবর পেতে অবশ্যই চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *