Ishant Sharma: বিশ্বকাপের মাঝে ক্রিকেট মহলে সুখবর! বাবা হলেন ইশান্ত শর্মা

Ishant Sharma: বিশ্বকাপের মাঝে ক্রিকেট মহলে সুখবর! বাবা হলেন ইশান্ত শর্মা

সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন খুশির খবর, শুভেচ্ছা বার্তায় ভরে উঠলো কমেন্ট বক্স

চলছে ওডিআই বিশ্বকাপ। এই বিশ্বকাপে ভারতের পারফরম্যান্স দুর্দান্ত। পর পর সতটি ম্যাচে জিতে প্রথম দল হিসেবে শ্রেণী ফাইনালে পৌঁছেছে ভারতীয় ক্রিকেট দল। ভারতের পরবর্তী ম্যাচটি রয়েছে দক্ষিণ আফ্রিকার সঙ্গে। আগামী ৫ই নভেম্বর ইডেন গার্ডেন্সে হবে এই টুর্নামেন্টে। এরই মাঝে ভারতীয় ক্রিকেট মহলে খুশির খবর। বাবা হলেন ভারতের প্রখ্যাত স্পিডস্টার ইশান্ত শর্মা (Ishant Sharma)।

গতকাল ইশান্ত শর্মা নিজেই সোশ্যাল মিডিয়ার পাতায় নতুন সদস্যের আগমনের সুখবর ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। তিনি জানান তাঁর পরিবারে কন্যা সন্তানের জন্ম নিয়েছে। গত শুক্রবার নিজের ইনস্ট্রগ্রাম থেকে একটি ছবি পোস্ট করেন ইশান্ত শর্মা (Ishant Sharma)। তাঁর পোস্ট করা এই ছবিতে লেখা রয়েছে, ‘ইটস আ বেবি গার্ল।’ এখান থেকেই বোঝা যায় কন্যা সন্তানের বাবা রয়েছেন এই ভারতীয় ক্রিকেটার। সঙ্গে আরো লেখা রয়েছে, “বিস্ময়, আশা, সম্ভাবনার অসামান্য স্বপ্ন – সবকিছুর সূচনা করে থাকে কন্যাসন্তান। অত্যন্ত আনন্দের সঙ্গে প্রতিমা এবং আমি জানাচ্ছি যে আমাদের কন্যাসন্তান হয়েছে।”

ইশান্ত শর্মার (Ishant Sharma) সোশ্যাল মিডিয়া পোস্টে একাধিক শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগী থেকে শুরু করে তারকারা। এই পোস্টেই কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন বিরাট গৃহিণী অনুষ্কা শর্মা। তিনি লেখেন, “ওহহ ঈশ্বর!! মা এবং বাবাকে অনেক অনেক শুভেচ্ছা। ছোট শিশুর জন্য অনেক অনেক ভালোবাসা।” গতকাল ইশান্ত শর্মার স্ত্রী প্রতিমা সিংও একটি পোস্টের মাধ্যমে এই খুশির খবর শেয়ার করেছে।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৬ই ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন ভারতীয় দলের ক্রিকেটার ইশান্ত শর্মা (Ishant Sharma) এবং বাস্কেটবল প্লেয়ার প্রতিমা সিং। তাঁদের মধ্যে প্রেম করে বিয়ে হয়েছে। বিয়ের ছয় বছর পর তাঁদের কোলে এলো প্রথম সদস্য। যদিও নবাগত কন্যা সন্তানের নাম কী রাখা রয়েছে? সে বিষয়ে এখনো কোনো স্পষ্ট ধারণা পাওয়া যায়নি।

এই রকম আরো খবর পেতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *