নিঃশ্বাস বন্ধ করা টানটান উত্তেজনা ও সাথে গালাগালি! “কুত্তে”র ট্রেইলারেই কাত আমজনতা!

নিঃশ্বাস বন্ধ করা টানটান উত্তেজনা ও সাথে গালাগালি! “কুত্তে”র ট্রেইলারেই কাত আমজনতা!

গতকালই টি-সিরিজের পক্ষ থেকে মুক্তি পেয়েছে কুত্তে ছবির ট্রেইলার। কিন্তু এই সিনেমার বিষয়বস্তু কি, এবং এই মুভির নামই বা “কুত্তে” কেন? টাকাই জীবনের প্রধান সম্পদ। তাই টাকার পেছনে ছুটছে সবাই। একটি আস্ত টাকার ভ্যানকেই আয়ত্ত করতে চাইছে সকলে মিলে। পুরুষ ও মহিলা সবাই মিলে উদ্ভ্রান্তের মতো ছুটছে সেই টাকার পিছনে। সবার প্রধান লক্ষ্য কি শুধুই টাকা! এরকমই একটি গল্প বিষয়বস্তু হয়ে উঠে এসেছে অর্জুন কাপুর অভিনীত “কুত্তে” ছবির ট্রেলারে। বহুদিন বাদে অর্জুন কাপুর যেন পর্দায় দর্শককে তাক লাগিয়ে দিয়েছেন। ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে অর্জুন কাপুর, তাব্বু, নাসিরউদ্দিন শাহ, কঙ্কনা সেন শর্মা, রাধিকা মাদান, কুমুদ মিশ্র সহ অনেককে।

কুত্তে ছবির পোস্টার - Kuttey Movie Poster
কুত্তে ছবির পোস্টার

কুত্তে ট্রেইলার আউট নাউ

সর্বপ্রথম অর্জুন কাপুর নিজের ইনস্টাগ্রাম পেজে এই ছবির ট্রেলার পোস্ট করে দর্শকের মনে সাড়া ফেলে দিয়েছেন। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ”হাটো কামিনো! কুত্তে আগেয়া! কুত্তে ট্রেইলার আউট নাউ” এই ট্রেলার দেখে অর্জুন কাপুরের একজন ভক্ত তাকে দুর্দান্ত বলে পোস্টে কমেন্ট করেন। সত্যিই তিনি অভিনয় এ দুর্দান্ত। সেটি ফুটিয়ে তুলেছেন এই সিনেমাটিতে। “কুত্তে” ছবির হাত ধরে এই সিনেমার জগতে পরিচালক হিসেবে হাতেখড়ি হয়েছে তারকা পুত্র আসমান ভরদ্বাজের। হ্যাঁ ঠিকই ধরেছেন, তিনি হলেন বিশিষ্ট পরিচালক বিশাল ভারদ্বাজ এর পুত্র। ট্রেলার টি চলবে তিন মিনিট ধরে এবং তাও তিন ভাগে বিভক্ত।

জঙ্গলের নিয়ম

জঙ্গলের নিয়ম হল, হয় শিকার করো নাহলে শিকার হও। এই ছবির ট্রেলারের শুরুতেই আমরা শুনতে পাই এক মহিলা কন্ঠে এই কথাগুলো। সাথে সাথেই অর্জুন কাপুরকে আমরা দেখতে পাই বন্দুক ধরা অবস্থায় ১…২…৩… গুনতে। টানটান উত্তেজনার মধ্যে দিয়ে আমরা দেখতে পাই সবাইকে নির্দেশ দিচ্ছেন, তার গোনা শেষ হলেই সবাই যেন বন্দুক নামিয়ে দেয়। কিন্তু সর্বনাশ! সবার বন্দুক তাক করে আছে শুধুমাত্র তার দিকেই। শুধুমাত্র তার বন্দুকটি ছিল নামানো। ট্রেলারে একটি কুকুরের ডাক আমরা শুনতে পাই। ছবিতে কংকনা সেন শর্মাকে আমরা পাব এক বিদ্রোহী নেতার চরিত্রে। তাববু এখানে একজন পুলিশ অফিসার। অন্যদিকে অর্জুন কাপুর ও কুমুদ মিশ্রকে আমরা একই সাথে কাজ করতে দেখব। ছবিতে রাধিকা মদন তার নিজের বিয়ে ছেড়ে প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ার জন্য তৈরি।

টুকরো টুকরো গল্প

এভাবে টুকরো টুকরো গল্প নিয়ে ট্রেইলারটি সবার সামনে প্রকাশিত হয়েছে। তবে হয়তো সবকটা টুকরো টুকরো গল্পই মিলিত হবে কোন একটি স্থানে। চরিত্রগুলোকে আরো ভালো করে জানতে পারবো কুত্তে ছবিটি দেখলে। ছবিটিতে আমরা পাব তিনটি আলাদা আলাদা দলকে। যাদের প্রধান লক্ষ্য হলো টাকা হাতানো। কোথায় ও কেমন করে তাই নিয়ে চলছে প্ল্যানিং ও প্লটিং। ডার্ক হিউমার থেকে অভিশাপ সবই উঠে এসেছে এই ট্রেলার এর মধ্য দিয়ে। সঙ্গে আছে হাড় হিম করা অ্যাকশন। সত্যিই সবই আছে এই ট্রেলার এর মধ্যে। অর্জুন কাপুর ও তব্বুর দুর্ধর্ষ অভিনয় সত্যিই অনেকদিন বাদে মন ছুঁয়ে গেল, সঙ্গে আছে তাদের ধাঁধিয়ে দেওয়া লুক। গল্পের টুইস্ট হলো গল্পের প্রধান আকর্ষণ।

মুক্তির তারিখ

বহু আলোচিত এই ছবিটি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ২০২৩ এর ১৩ ই জানুয়ারি। ছবিটির সংগীত পরিচালনা করেছেন বিশাল ভরদ্বাজ নিজেই। আর গান লিখেছেন গুলজার। বিশাল ভরদ্বাজ, লাভ রঞ্জন, অংকুর গর্গ ও রেখা ভরদ্বাজ এই ছবির প্রযোজনা করেছেন। এখন শুধুই অপেক্ষা ছবিটিকে বড় পর্দায় দেখার।

কুত্তে ছবির ট্রেইলার দেখুন -> https://www.youtube.com/watch?v=76BhvV8ihRM

এরকম আরো খবর জানতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *