Numerology Chart: কেমন যাবে 2023? সংখ্যাতত্ত্ব দিয়ে জেনে নিন

Numerology Chart: কেমন যাবে 2023? সংখ্যাতত্ত্ব দিয়ে জেনে নিন

আপনি কি সংখ্যাতত্ত্বে বিশ্বাস করেন? এই প্রতিবেদনে আমরা জানবো 2023 সাল আপনার কেমন যাবে শুধুমাত্র জন্ম তারিখ বা সংখ্যাতত্ত্ব-এর তালিকা (Numerology chart) দিয়ে।

আসলে আগামী দিন গুলো কেমন যাবে জানার আগ্রহ থাকে আমাদের সকলেরই। আপনিও কি জানতে চান নিজের আগামী? কেমন যাবে আপনার কাজের জায়গাটা, কেমন যাবে আপনার অর্থনৈতিক দিক, বিবাহ, প্রেম সবকিছু?

2023 বছরটা কেতুর বছর। এই বছরটি আপনার জন্য কোন সুখবর নিয়ে আসবে নাকি এই বছরটিতে আপনার কোনো হানি হবে চলুন দেখে নেওয়া যাক।

Numerology chart is a relationship between numbers and events - সংখ্যাতত্ত্ব-এর তালিকা হল সংখ্যা এবং ঘটনার মধ্যে সম্পর্ক।
Numerology chart is a relationship between numbers and events – সংখ্যাতত্ত্ব-এর তালিকা হল সংখ্যা এবং ঘটনার মধ্যে সম্পর্ক।

1, 10, 19, 28 

সংখ্যাতত্ত্ব-এর তালিকা (Numerology chart) অনুসারে, আপনার জন্ম যদি মাসের 1, 10, 19, 28 এই তারিখে হয় বা আপনার সম্পূর্ণ জন্ম তারিখ যোগ করে 1 এই সংখ্যাটি আসে তবে কিন্তু আপনার জন্য মোটেই শুভ হবে না 2023। আপনার কর্মস্থানে সাবধানে থাকতে হবে। বস বা উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে ব্যবহার ঠিক রাখতে হবে। প্রয়োজনে একটু না হয় বসকে তৈল দিলেন। প্রেম ভালবাসার ক্ষেত্রেও কিন্তু আপনাকে দাড়িপাল্লার মতো সামঞ্জস্য করে চলতে হবে। আর আপনার প্রেমিক বা প্রেমিকা যদি 7 সংখ্যার হয় একটু বেশি কেয়ার করুন। মাঝখানে তৃতীয় ব্যক্তি গোপনে না ঢুকে পড়ে। 

2, 11, 20, 29 

যদি আপনার জন্ম মাসের যোগফল এই তারিখ হয় বা আপনার সম্পূর্ণ জন্ম তারিখে 2 এই সংখ্যাটি থাকে তবে  এবছর আপনার জিংগালালা। আসতে পারে নতুন কোন প্রেম। যেতে পারেন নতুন নতুন কোন ভ্রমণ করতে। অনেকদিন অপেক্ষা করছেন বিয়ের জন্য এইবছর আপনার বিয়ের ফুল ফুটতে পারে। আর যদি আপনি যুক্ত থাকেন মিডিয়া সংক্রান্ত কাজে এইবছর আপনার জন্য শুভ কামনা। 

3, 12, 21, 30 

যদি আপনার জন্ম এই তারিখে হয়েছিল বা আপনার জন্ম তারিখের সম্পূর্ণ যোগফলে 3 আছে এইবছর আপনার জন্য শুভাশুভ মিলিয়ে চলবে। বছরের প্রথম বেশ কয়েকটি মাস আর্থিক দিকে বেশ চাপ থাকলেও বছরের মাঝামাঝি থেকে আপনার জন্য শুভ খবর নিয়ে আসবে। এইবছর আপনার কোন তীর্থস্থানে ভ্রমণ হতে পারে। আপনি শুরু করতে পারেন নতুন কোন কোর্স। আপনার সঞ্চয় বছরের মাঝামাঝি থেকে কিন্তু বৃদ্ধি পাবে।

4, 13, 22, 31  

এবার জানবো সংখ্যাতত্ত্ব-এর তালিকা (Numerology chart) অনুযায়ী, যাদের জন্ম তারিখে 4 থাকে। গাড়ী চালানোর সময় সাবধানে থাকুন। এই বছর কিন্তু আপনি পেতে পারেন সারপ্রাইজ। হঠাৎ আপনার ইনক্রিমেন্ট বাড়তে পারে আবার আপনি নতুন করে কোন কাজে যুক্ত হবেন।  কর্মস্থানে বদল হতে পারে। আপনি যদি অনলাইন কাজে যুক্ত থাকেন এইবছর আপনার জন্য অতি শুভ হতে চলেছে। 

5, 14, 23 

আপনার জন্ম যদি যেকোন মাসের এই তারিখগুলির মধ্যে হয় এবং আপনি যদি অনলাইন বা নেটওয়ার্ক কাজের সাথে যুক্ত থাকেন, তাহলে সংখ্যাতত্ত্ব-এর তালিকা (Numerology chart) হিসেবে এইবছর আপনার মোটের উপর ভালোই যাবে। যদি আপনি কোন ব্যবসা করেন এইবছর শুরুর কয়েকটি মাস আর্থিক মন্দা থাকলেও বছরের মাঝামাঝি আপনার ব্যবসা আবার নতুন করে পিক আপ করবে। আপনি এইবছর কোন নতুন ব্যবসা শুরুও করতে পারেন। যাঁরা প্রেমের জন্য অপেক্ষা করছেন হঠাৎ করে আপনার প্রেমিক বা প্রেমিকা জীবনে চলে আসবে। আর যাদের প্রেমিকা আছে মাঝেমাঝে তাকে নিয়ে একটু নতুন জায়গায় লংড্রাইভে হারিয়ে গেলে কিন্তু তিনি দারুণ খুশি হবেন। 

6, 15, 24 

 এই সংখ্যাটি কি আপনার জন্ম তারিখ? তাহলে সংখ্যাতত্ত্ব-এর তালিকা (Numerology chart) হিসেবে আগামী জীবন হবে জিংগালালা। এই বছর আপনার দুর্দান্ত যেতে চলেছে। কোমর বেঁধে শুধু লেগে পড়ুন। নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন এই আপনার সুবর্ণ সুযোগ। এইবছর আপনার হতে চলেছে কোন ভ্রমণ। যদি আপনার বিয়ের পরিকল্পনা আছে ঝটপট সেরে ফেলুন আর বেরিয়ে পড়ুন দুজনে মিলে মধুচন্দ্রিমাতে কোন নতুন অজানা জায়গায়। যদি আপনার প্রেমিক প্রেমিকা থাকে তাকে উপহার দিন ফুল বিশেষ করে গোলাপ। উপহার দিন চকোলেট বা উপহার দিতে পারেন কোন নতুন পোশাক। কে বলতে পারে সেই উপহার আপনার জন্য সৌভাগ্য বহন করে আনবে কিনা।

1, 16, 25 

মাসের এই তারিখে যদি আপনার জন্ম হয় তবে সংখ্যাতত্ত্ব-এর তালিকা (Numerology chart) অনুযায়ী এই বছরের রাজা কিন্তু আপনি। এই বছর আপনার বছর। হঠাৎ করে আসতে পারে শুভ খবর। যেতে পারেন ভ্রমণে। শুরু করতে পারেন নতুন কাজ বা ব্যবসা। বাড়িতে কোন ধর্মীয় অনুষ্ঠান বা তীর্থস্থানে যেতে পারেন এইবছর। তবে একটু সাবধানে থাকবেন। কারন হঠাৎ কোন অসুখে খরচ হতেই পারে।

8, 17, 26 

এই তারিখে আপনার কি জন্ম হয়েছিল। এই বছরটা কিন্তু আপনার জন্য শুভাশুভ ফল দেবে। কর্মস্থানে অধীনস্থ কর্মচারীদের বা সহকর্মীদের সাথে ঠোকাঠুকি লেগে যেতেই পারে। বছরের প্রথম এক দু মাস কাজে কর্মে কিন্তু আপনার বাধা থাকবে। কিন্তু বেটার লেট দ্যান নেভার এই সূত্র অনুযায়ী আপনার কিন্তু বছরের মাঝামাঝি থেকে আবার আয় উন্নতি বৃদ্ধি পাবে। কর্ম বদল করতে চাইলে বছরের মাঝামাঝি থেকে ভাবনা চিন্তা শুরু করুন। 

9, 18, 27 

যদি আপনার জন্ম মাসের এই তারিখে হয় বা আপনার জন্ম তারিখের যোগফলে 9 এই সংখ্যাটি আসে সাবধান। সংখ্যাতত্ত্ব-এর তালিকা (Numerology chart) অনুযায়ী এই বছরটা কিন্তু দুর্ভাগ্য বহন করে আনতে পারে। অযথা ঝগড়াতে না জড়িয়ে পড়াই ভালো। গাড়ী চালানোর সময় সাবধানে থাকুন। ঘরেবাইরে কোনখানেই মাথা গরম করবেন না। জমি ফ্ল্যাট কেনার সময় সতর্ক থাকতে হবে ঠকে যেতে পারেন। আগুন বা বৈদ্যুতিক যন্ত্রপাতি সাবধানে ব্যবহার করবেন।


জ্যোতিষাচার্য আনন্দ কৌশিক শাস্ত্রীর সাথে যোগাযোগ করার তথ্য :

স্থান : শ্রীরামপুর, হাবড়া, বারুইপুর
ফোন : 8420054791
ইমেল : bkausik16@gmail.com


সংখ্যাতত্ত্ব-এর তালিকা (Numerology chart) অনুযায়ী, 2023 বছরটি আপনাদের কেমন যাবে, সেটি এই প্রতিবেদনে আলোচনা করা হলো। দেখে নিন ২০২৩ এর বিস্তারিত বার্ষিক রাশিফল।

সংখ্যাতত্ত্বের তালিকা (Numerology chart) বা সংখ্যাতত্ত্ব সম্বন্ধে আরো জানতে পড়ুন -> https://en.wikipedia.org/wiki/Numerology

তাই এই রকম আরো খবর পেতে চোখ রাখতে হবে বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *