Pathaan OTT Release: “পাঠান” এবার ওটিটি প্ল্যাটফর্মে, Uncensored দৃশ্যও দেখতে পাবেন দর্শকমন্ডলী

Pathaan OTT Release: “পাঠান” এবার ওটিটি প্ল্যাটফর্মে, Uncensored দৃশ্যও দেখতে পাবেন দর্শকমন্ডলী

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে “পাঠান” ওটিটিতে রিলিজ (Pathaan OTT release) হতে চলেছে খুব শীঘ্রই।

বহুদিন বাদে বলিউডে “পাঠান” এর মত সিনেমা দর্শকের মন জয় করেছে। সুপারহিট সিনেমা “পাঠান” ইতিমধ্যেই বক্স অফিসে হাজার কোটির উপরে ব্যবসা করে ফেলেছে। তবে আবারো নতুন চমক দেখাবে “পাঠান”। এই একশন থ্রিলার সিনেমা খুব তাড়াতাড়ি আসতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। এমনকি “পাঠান”-এর ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হওয়ার তারিখও (Pathaan OTT release date) ঠিক হয়ে গেছে।

নতুন রেকর্ড গড়লো “পাঠান”

মুক্তির প্রথম কিস্তিতে বিশ্বজুড়ে সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে শাহরুখ খান ও দীপিকা অভিনীত “পাঠান”। প্রায় হাজার কোটির উপরে ব্যবসা করেছে এই সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে কিং খান প্রমাণ করে দিয়েছেন তিনি বলিউডের বাদশা। বহুদিন যাবত বলিউড এর সিনেমাগুলো মন্দার মুখ দেখছিল, এমনকি অক্ষয় কুমার-আমির খান অভিনীত সিনেমাগুলো বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছিল। কিং খানের ‘পাঠান’ আবার নতুন আসার আলো দেখিয়েছে সবাইকে। পাঠান হলো এমন একটি সিনেমা যা বলিউডের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে।

“বেশরম রং” এর প্রভাব

ছবিতে বেশরম রং গান যেমন দর্শকদের মন জয় করেছে তেমনি সমালোচনার ঝড় তুলে দিয়েছে। পুরো সিনেমাটিতে দীপিকা তার অভিনয় দক্ষতার সাথে সাথে লাস্যময়ী নারীর চরিত্রে দারুণ মানিয়ে গেছেন। সত্যি তার অভিনয় দর্শকদের মন জয় করেছে ও তাদের মুগ্ধ করেছে। তবে সমালোচনা হোক বা জনপ্রিয়তা, এই গানটির কারণেও সিনেমাটি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে।

নতুন ধাঁচে তৈরি সিনেমাটি

কিং খানের এই সিনেমাটি একেবারে নতুন ধাঁচে তৈরি করা হয়েছে, রয়েছে হলিউডের মার্ভলসের ছোঁয়া। বলিউড হলিউড যেন মিলেমিশে একাকার হয়ে গেছে এই সিনেমাতে। ধুন্ধুমার অ্যাকশন এবং তার সাথে রয়েছে দারুন দারুন লোকেশন। শাহরুখ খান, দীপিকার সাথে সাথে সিনেমাতে জন আব্রাহামও বাজিমাত করেছেন। আশুতোষ রানা ও ডিম্পল কাপাডিয়া নিজ নিজ চরিত্রে যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছেন। এসব কারণেই পাঠান-এর ওটিটিতে রিলিজ (Pathaan OTT release) হওয়ার অপেক্ষায় বসে আছেন সিনেমাপ্রেমী মানুষজন।

বাদশার নতুন চমক

গোটা সিনেমা জুড়ে ছিল টানটান উত্তেজনা, এক মুহূর্তের জন্য চোখ ফেরাতে দেননি শাহরুখ খান। এই অ্যাকশন ছবির হিরো আসলে দেশের একজন সিক্রেট এজেন্ট। দীপিকা পাড়ুকোন সিনেমাতে শত্রুপক্ষের গুপ্তচর, “বেশরম রং” গানের মাধ্যমে তার সিনেমাতে এন্ট্রি। হেরে যাওয়া বা ব্যর্থতার মত শব্দ কিং খানের অভিধানে নেই। টানটান উত্তেজনা, লড়াই, বিশ্বাসঘাতকতা, প্রতিবন্ধকতা এবং দেশের জন্য চরমতম বলিদান এর মধ্যে দিয়ে এগিয়ে গেছে সিনেমাটি। সিনেমাটিতে জন আব্রাহাম কখনো একজন ট্র্যাজিক হিরো আবার কখনো ভিলেন। পাঠান সিনেমাতে দর্শকদের জন্য নতুন চমক হল কিং খানের সাথে সালমান খানের দৃশ্য। এছাড়া পাঠান ওটিটিতে মুক্তি (Pathaan OTT release) পাওয়ার পর অনেক বাদ পড়ে যাওয়া দৃশ্যও (Deleted scenes) দর্শকরা দেখতে পাবেন।

পাঠান ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হওয়ার তারিখ ঘোষণা হল / Pathaan OTT release date announced
পাঠান ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হওয়ার তারিখ ঘোষণা হল / Pathaan OTT release date announced

কবে ও কোন ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হচ্ছে পাঠান? / Pathaan OTT Release Date & OTT Platform

শাহরুখ খানের ফ্যানেরা এখন অপেক্ষা করে আছে কবে তারা পাঠান সিনেমাটি দেখতে পারবে ওটিটি প্ল্যাটফর্মে । হিন্দি তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে এই সিনেমাটি। দীর্ঘ অপেক্ষার পর দর্শকরা এই সিনেমাটি দেখতে পাবে ২৫ শে এপ্রিল আমাজন প্রাইমে (Amazon Prime Video)। এই সিনেমার ডিরেক্টর সিদ্ধার্থ আনন্দ জানিয়েছেন যে, সিনেমার একটি দৃশ্য সেন্সারের কারণে কেটে দেওয়া হয়েছিল, দর্শকরা সেই দৃশ্যটি এবার uncensored দেখতে পাবেন।


শাহরুখ খানের পরবর্তী আর কি কি সিনেমা আসতে চলেছে? তালিকা দেখুন -> wikipedia.org/wiki/Shah_Rukh_Khan_filmography

এই সংক্রান্ত আরো খবর পেতে অবশ্য চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *