রোমান্সের আগুন? নাকি অন্য গানের নকল? – পাঠানের ‘বেশরম রং’ নিয়ে কি বলছেন দর্শকেরা?

রোমান্সের আগুন? নাকি অন্য গানের নকল? – পাঠানের ‘বেশরম রং’ নিয়ে কি বলছেন দর্শকেরা?

সারা বলিউড জুড়ে যেন একটিই গুঞ্জন কানে আসছে, সেটি হলো – ‘বেশরম রং’। সোশ্যাল মিডিয়ার প্রত্যেকটি প্ল্যাটফর্মে নজর কাড়ছে পাঠান সিনেমার ‘বেশরম রঙ’ এর ভিডিওটি। বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ছবির প্রথম গানই বাজিমাত করে ফেলেছে ইন্ড্রাস্ট্রিতে। সব সুপারহিট গানকে পেছনে ফেলে বর্তমানের ট্রেন্ডে উঠে এসেছে বেশরম রং। প্রেমের জোয়ারে শরীরের উষ্ণতায় আগুন ছড়াচ্ছে শাহরুখ-দীপিকা জুটি।

পাঠান

প্রথমদিনেই কুপকাত লাখ লাখ ভক্তরা

বলিউডের প্রথম শ্রেণীর অভিনেতা ও অভিনেত্রীর মধ্যে দুজনেই সামিল ‘পাঠান’ সিনেমাতে। একদিকে বলিউড কিং শাহরুখ খান। অপরদিকে ‘দ্য হটেস্ট কুইন’ দীপিকা পাড়ুকোন। প্রায় বহু বছর পর দুজনের আবার একসাথে কামব্যাক ‘পাঠান’ সিনেমার হাত ধরে। ‘বেশরম রং’ এই গানটিতে সমুদ্রের ধারে শাহরুখ-দীপিকার ঘনিষ্ঠতা, তাদের বোল্ড অবতার, উষ্ণ চাহুনিতে প্রথমদিনেই কুপকাত লাখ লাখ ভক্তরা।

শাহরুখে হার মানবে বলিউডের অনেক নতুন মুখ

দীপিকা পাডুকোন এর অভিনয়ের দক্ষতা এবং পারফেক্ট ফিগারে পাগল বহু অনুরাগীরা। আর ‘বেশরম রং’ গানে একের পর এক শরীরচাপা সুইমিং স্যুটে তার সৌন্দর্য যেন ফেটে পড়ছিল। তার এই হট লুক গানটির দর যেন আরো বাড়িয়ে তুলেছে। শুধুমাত্র দীপিকাই নয়, শাহরুখও কিছু কম যাননি এই গানটিতে। বয়স ৫৭ হলেও তার বডিতে এখনো ফিদা হাজারো মেয়ে। কখনো বা টাইট ফিট শার্ট, আবার কখনো বা শার্টলেস – এরকম মারাত্মক লুকে দেখা যাবে শাহরুখ খানকে সারা গানটি জুড়ে। বয়স তার ৬০-এর কাছাকাছি কড়া নাড়লেও, পেটের সিক্স প্যাক কিন্তু এখনো স্পষ্ট। তার ফিগার দেখে হার মানবে বলিউডের অনেক নতুন মুখ।

সোশ্যাল মিডিয়ার জাতীয় সংগীত ‘বেশরম রং’

গানটির শুটিং হয় স্পেনে। পুরো গানটির শুটিং হয়েছিল সমুদ্রের পাড়ে, যেখানে সুইমিং কস্টিউমে দীপিকা এবং সিক্স প্যাক বের করা শাহরুখ খানের রোমান্স নজর কেড়েছে সকল দর্শকের। আর সাথে উপরি পাওনা দীপিকার বেলি ডান্স। তাই গানটি মুক্তি পাওয়ার সাথে সাথেই ঝড়ের গতিবেগে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া জুড়ে। বলা যেতে পারে দুদিনেই সোশ্যাল মিডিয়ার জাতীয় সংগীত হয়ে উঠেছে ‘বেশরম রং’। গানের ভিডিওতে ব্যাপক পরিমাণে লাইক পড়েছে। তবে টুইটারে গানটির যেমন প্রশংসা হয়েছে, অপরদিকে গানটিকে নিয়ে চুলচেরা বিশ্লেষণ ও কটু মন্তব্যও কম হয়নি।

সেই সাথে চলছে সমালোচনাও

নেটিজেনদের প্রথম দাবি – গানটি নাকি অন্য গানের সুর নকল করে তৈরি হয়েছে। ‘তুমবিন’ নামের একটি গানের সুর থেকে তুলে নিয়ে নাকি এই ‘বেশরম রং’ গানটি তৈরি করা হয়েছে। তাদের দ্বিতীয় দাবি – নাচ না জেনে কেন দীপিকা বেলি ড্যান্সের সাহস দেখালেন। এমনকি গানের মধ্যে একটি বিশেষ লাইন ‘হামে তো লুট লিয়া মিলকে ইশক ওয়ালো নে’ পুরনো যুগের ‘আল হিলাল’ সিনেমার কোন এক গানের লাইন থেকে নাকি সরাসরি টুকে নেওয়া হয়েছে। অনেকে আবার হৃত্বিক রোশন অভিনীত ‘ঘুঙ্গরো ঘুঙ্গরো’ এই গানটির ছন্দের সাথেও মিল পেয়েছেন ‘বেশরম রং’-এর।

পাঠান রিলিজের অপেক্ষায় আসমুদ্র হিমাচল

তাই একদিকে যেমন তুমুল প্রশংসা হয়েছে গানটির, অপরদিকে আবার সমালোচনার জোয়ারেও গা ভাসিয়েছেন একাধিক নেটিজেনরা। তবে সব কুমন্তব্যকে হারিয়ে, নেগেটিভ বার্তা কে ঝেড়ে ফেলে, বর্তমানের ট্রেন্ডিং-এ উঠে এসেছে ‘পাঠান’ সিনেমার ‘বেশরম রং’। সিনেমাটির প্রথম গানই এত সুপারহিট, তবে না জানি সিনেমাটিও কত দুর্দান্ত হতে চলেছে – সেই অপেক্ষাতেই আছে শাহরুখ ও দীপিকার অনুরাগীরা।

শাহরুখ ও দীপিকার এই সুপারহিট গানের ভিডিওটি দেখার জন্যে ক্লিক করুন -> https://www.youtube.com/watch?v=huxhqphtDrM

এই রকম বিনোদন জগতের আরো খবর পেতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *