Shani Dev: প্রায় ৩০ বছর পর শনিদেব অস্ত যাচ্ছেন শীঘ্রই। কোন কোন রাশির জাতকেরা লাভবান হবেন?

Shani Dev: প্রায় ৩০ বছর পর শনিদেব অস্ত যাচ্ছেন শীঘ্রই। কোন কোন রাশির জাতকেরা লাভবান হবেন?

সূর্যপুত্র শনি দেবকে (Shani Dev) তুষ্ট করতে চায় সমস্ত জাতক জাতিকারা। গ্রহরাজ এর সুদৃষ্টিতে যেমন সুখশান্তি বজায় থাকে, তেমনি কুদৃষ্টিতে নেমে আসে জীবনে ঘোর অন্ধকার। যেকোনো রাশির ক্ষেত্রেই যখন গ্রহের পরিবর্তন ঘটে তখনই জীবনে বিপর্যয় নেমে আসে। শাস্ত্রমতে, সূর্যের কাছাকাছি যে গ্রহ আসবে সেই গ্রহের অস্ত যাবে।

গ্রহরাজ শনি দেব (Shani Dev)
গ্রহরাজ শনি দেব (Shani Dev)

৩০ বছর বাদে শনির অস্ত যাওয়া (Shani Dev asta / Shani asta)

এই বছর ২০২৩ সালের ১৭ই জানুয়ারি প্রায় ৩০ বছর বাদে শনি নিজের ত্রিকোণ রাশিতে প্রবেশ করেছে। আবার ৩০শে জানুয়ারি শনিদেব (Shani Dev) অস্ত যেতে চলেছে। এর প্রভাব গোটা বিশ্ব রাজনীতি সহ মানুষের জীবনেও গভীরভাবে পড়বে। বিশেষ করে বারোটি রাশির উপরে পড়বে শনিদেবের চরম প্রভাব। পরিবর্তন হতে পারে জীবনের অনেক সমীকরণ। কিন্তু আগামী ৫ই ফেব্রুয়ারি ফের উদিত হবে শনিদেব। কিন্তু শনিদেব অস্ত গেলেও চারটি রাশির জাতক জাতিকাদের ভাগ্যের চাকা ঘুরে যাবে। জেনে নিন কোন কোন রাশির পক্ষে শুভ এই অস্ত যাওয়া।

মিথুন রাশি

মিথুন রাশির পক্ষে শনিদেবের (Shani Dev) অস্ত যাওয়া খুবই লাভজনক।তাদের জন্য এই সময়টি নিয়ে আসতে চলেছে খুশির খবর। মিথুন রাশির জাতক-জাতিকাদের পক্ষে এই সময়টি চাকরির পক্ষে খুবই লাভজনক হবে। কেরিয়ারে চরম সাফল্য দেখা যাবে, এতদিন ধরে যে পরিশ্রম করেছেন তারা সম্পূর্ণ ফল পাবেন এই সময়টিতে। ধার্মিক দিক থেকেও এই সময়টি মিথুন রাশির পক্ষে খুবই শুভ। আধ্যাত্মিক চেতনা লাভের ফলেই জীবনটির সম্পূর্ণরূপে নতুন সাজে সেজে উঠবে। আপনার গতিবিধি আপনার আয়ের পথকে প্রশস্ত করে তুলবে।

মকর রাশি

শনির অস্ত যাওয়া অন্যান্য রাশির ক্ষেত্রে অশুভ হলেও মকর রাশির ক্ষেত্রে খুবই লাভজনক ও শুভ সময় আনতে চলেছে। বড়সড়ো সাফল্য পেতে চলেছে মকর রাশির জাতক জাতিকারা। অর্থনৈতিক পরিস্থিতি দিক থেকে অনেক বড় উন্নতি হবে এই সময়। তবে কথাবার্তা অনেক সংযম ভাবে বলতে হবে মকর রাশির জাতক জাতিকাদের।

মীন রাশি

মীন রাশির জাতক-জাতিকাদের পক্ষে সুখের অস্ত যাওয়া একটি শুভ সময় আনতে চলেছে। জীবনে অনেক উন্নতি লাভ করবে এই রাশির জাতক জাতিকারা। বিশেষ লাভের পথ খুলে যাবে এই সময়। বহুদিনের না হওয়া কাজও সম্পূর্ণরূপে সঠিক পথে হয়ে যাবে। বহু সমস্যার সমাধান ঘটতে চলেছে এই সময়। এমনকি তীর্থযাত্রার বড় সুযোগ আসতে চলেছে মকর রাশি জাতক জাতিকাদের জন্য।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আসতে চলেছে খুবই ভালো সময়। শনিদেবের অস্ত যাওয়া তাদের পক্ষে খুবই লাভজনক হতে চলেছে। বহু আটকে যাওয়া কাজ এবার হয়ে যাবে এবং পেতে পারেন বিশেষ ফল। আটকে যাওয়া ফেরত পেতে পারেন,এমনকি বহু দিনের ঋণের হাত থেকে মুক্তি পেতে পারেন। অতি সহজেই বহুদিনের সমস্যার হাত থেকে এ বছরই পাবেন মুক্তি।


পড়ুন -> ২০২৩ সালে শনির কুদৃষ্টি পড়তে চলেছে কোন কোন রাশির ওপর?

পড়ুন -> ২০২৩ সালে এই তিন রাশির উপর প্রভাব শনির সাড়ে সাতি দশার

পড়ুন -> ২০২৩ এর বিস্তারিত বার্ষিক রাশিফল

পড়ুন -> জেনে নিন সংখ্যাতত্ত্ব দিয়ে কেমন যাবে আপনার নতুন বছর 2023?

শনি দেবতা (Shani Dev) সম্বন্ধে আরো জানতে ক্লিক করুন -> https://en.wikipedia.org/wiki/Shani

এই ধরণের আরো রাশিফল (Rashifal / Horoscope) জানতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর Astrology / রাশিফল পাতায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *