Shani Nakshatra Transit 2023: শনির শতভিষা নক্ষত্রে প্রবেশ, খুশির খবর রয়েছে কোন কোন রাশির?

Shani Nakshatra Transit 2023: শনির শতভিষা নক্ষত্রে প্রবেশ, খুশির খবর রয়েছে কোন কোন রাশির?

শনি অবস্থান বিভিন্ন রাশির ক্ষেত্রে কখনো হয় শুভ কখনো আবার অশুভ। তবে চলতি বছরের ১৫ ই মার্চ অর্থাৎ গত বুধবার শনি প্রবেশ করেছে শতভিষা নক্ষত্রে (Shani Nakshatra Transit 2023), এই অবস্থান বজায় থাকবে ১৭ই অক্টোবর পর্যন্ত।

শনির শতভিষা নক্ষত্রে প্রবেশ (Shani Nakshatra Transit 2023) কোন কোন রাশির জাতক-জাতিকাদের পক্ষে শুভ?

জ্যোতিষীরা ধরে নিয়েছেন যে, শনির শতভিষা নক্ষত্রে প্রবেশ (Shani Nakshatra Transit 2023) ছটি রাশির নানাভাবে উপকার করবে, এমনকি অর্থ বৃষ্টিও হতে পারে তাদের ওপর।

জ্যোতিষীদের বক্তব্য অনুসারে, এই ৬ টি রাশির জাতক জাতিকাদের এই সময়টি খুবই ভালো যাবে এবং আগামী সপ্তাহের মধ্যে তাদের আর্থিক সুবৃদ্ধি ঘটার সাথে সাথে চাকরির ক্ষেত্রে বা ব্যবসা-বাণিজ্যের উন্নতি ঘটবে।

তাহলে জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপর শনি দেবের এই কৃপা দৃষ্টি পড়েছে।

শনির শতভিষা নক্ষত্রে প্রবেশ (Shani Nakshatra Transit 2023) হওয়া কোন কোন রাশির জাতক-জাতিকাদের জন্যে খুশির খবর?
শনির শতভিষা নক্ষত্রে প্রবেশ (Shani Nakshatra Transit 2023) হওয়া কোন কোন রাশির জাতক-জাতিকাদের জন্যে খুশির খবর?

সিংহ রাশি

সিংহ রাশি তাদের পক্ষে এই সময়টি অত্যন্ত শুভ। আর্থিক উন্নতির সাথে সাথে কর্মজীবনেও নানাভাবে সাফল্য আসবে। কর্মজীবনে আসবে স্থিরতা, এমনকি নতুন কাজের সন্ধান করলে তাতেও সাফল্য লাভ করবেন এই রাশির জাতক-জাতিকারা। ব্যবসায়ীদের পক্ষেও এই সময়টি অত্যন্ত লাভজনক। সম্পত্তি অর্থের দিক থেকে লাভবান হবেন সিংহ রাশির জাতক জাতিকারা।

মেষ রাশি

ইতিমধ্যে যারা নতুন ব্যবসা শুরু করেছেন তাদের পক্ষে সময়টি খুবই ভালো। এমনকি যারা ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাদের পক্ষেও এই সময়টি অনুকূল। এখন শনি মহারাজ তার মূল ত্রিভুজে অবস্থান করছেন এবং শতভিষা নক্ষত্রে প্রবেশ করেছেন (Shani Nakshatra Transit 2023)। মেষ রাশির জাতক-জাতিকারা এই সময়টি কাজে লাগিয়ে অনেক উন্নতি লাভ করতে পারেন এবং তারা যাতেই হাত দেবেন তাতেই যেন সোনা ফলবে।

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে শনি প্রবেশ করতে চলেছে রাহু রাশিতে।এতে কর্মক্ষেত্রে সুফল পাবেন তুলা রাশির জাতক জাতিকারা। নতুন ব্যবসা করলে তাতেও উন্নতি লাভ করতে পারবেন।

মিথুন রাশি

এই সময়টি মিথুন রাশির জাতক-জাতিকাদের পক্ষে খুবই শুভ। যারা বিদেশে পড়াশোনা করা কিংবা চাকরি করার চিন্তাভাবনা করছেন তাদের স্বপ্নপূরণ হতে চলেছে। শনিদেবের আশীর্বাদে কর্মজীবনেও আসতে চলেছে বড় রকম সাফল্য। কঠোর পরিশ্রমের পরে আসবে সাফল্য এমনই মনে করছেন জ্যোতিষশাস্ত্রবিদরা। কোনরকম সুযোগই হাতছাড়া করা যাবে না। আর্থিক দিক থেকেও আসতে চলেছে সাফল্য।

মকর রাশি

মকর রাশির অধিপতি হলেন শনি মহাদেব। তাই শনির শতভিষা নক্ষত্রে প্রবেশ (Shani Nakshatra Transit 2023) ঘটার ফলে যেসব মকর রাশির জাতক জাতিকাদের ছোট-বড় ব্যবসা রয়েছে, তাদের পক্ষে এই সময়টি খুবই লাভজনক। ব্যবসার দিকে নজর দিলে বড় রকম আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। যদি এই সময় ব্যবসা শুরু করেন তাহলে একটা ভবিষ্যতের জন্য সুখ-সমৃদ্ধি নিয়ে আসবে।

ধনু রাশি

শনির শতভিষা নক্ষত্রে প্রবেশ (Shani Nakshatra Transit 2023) ধনু রাশির জাতক জাতিকাদের পক্ষে সাফল্য নিয়ে আসতে চলেছে। জীবনের প্রতিটি কাজেই আসবে সাফল্য। চাকরির ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধি সম্ভাবনা রয়েছে প্রবল। আপনি কি পরিবহন বা বাণিজ্যের সাথে যুক্ত? তাহলে শনি মহারাজের কৃপায় আপনার সুদিন আসতে চলেছে এবং সর্বদিকেই পাবেন সাফল্য।


পড়ুন -> ২০২৩ সালে এই তিন রাশির উপর প্রভাব শনির সাড়ে সাতি দশার

পড়ুন —> মানুষের জীবনে শনির ‘মহাদশা’ শুধু ক্ষতি করে না; রাজসুখের অধিকারী হয় অনেকেই

পড়ুন —> শনির ঘর পরিবর্তনে কোন রাশির লাভ, কোন রাশির ক্ষতি – দেখে নিন এক নজরে

পড়ুন —> ৩০ বছর পর শনিদেব অস্ত যাচ্ছেন শীঘ্রই। কোন কোন রাশির জাতকেরা লাভবান হবেন?

পড়ুন —> ২০২৩ সালে শনির কুদৃষ্টি পড়তে চলেছে কোন কোন রাশির ওপর?

পড়ুন —> ২০২৩ এর বিস্তারিত বার্ষিক রাশিফল

শনিদেব সম্বন্ধে আরো জানতে পড়ুন -> wikipedia.org/wiki/Shani

এই ধরণের আরো জ্যোতিষশাস্ত্র সম্পর্কিত তথ্য, রাশিফল (Rashifal / Horoscope) জানতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর রাশিফল পাতায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *