Surya & Shani Dev: সূর্য ও শনির অশুভ প্রভাব কাটিয়ে সৌভাগ্যের পথে ৪ রাশি

Surya & Shani Dev: সূর্য ও শনির অশুভ প্রভাব কাটিয়ে সৌভাগ্যের পথে ৪ রাশি

Surya Dev & Shani Dev: ১৭ ই সেপ্টেম্বর শেষ হয়েছে সূর্য ও শনির অশুভ প্রভাব। গত মাসের মাঝামাঝি সময়ে সূর্য কন্যা রাশিতে অবস্থান করায় এক মাস এই রাশিতেই অবস্থান করে সূর্য। ফলস্বরূপ কুম্ভে উপস্থিত শনির সঙ্গে সূর্য মুখোমুখি হয়। জ্যোতিষবিদ্যা অনুযায়ী, সূর্য ও শনি একে অপরের মুখোমুখি হওয়ার ফলে অশুভ যোগ সৃষ্টি হয়েছিল।

দুই শত্রু গ্ৰহের পারস্পরিক অবস্থান জনজীবনে নানান প্রভাব ফেলেছিল। তবে সুসংবাদ যে, একমাস পরে সূর্য কন্যা রাশি থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করবে, যার ফলে অশুভ সংযোগ কেটে শুভ সংযোগ শুরু হবে। এই শুভ সংযোগ ঘটবে বৃষ রাশি, তুলা রাশি, মেষ রাশি ও মিথুন রাশি যুক্ত এই চারটি জাতকদের।

সূর্য ও শনির (Surya Dev and Shani Dev) অশুভ প্রভাব কাটিয়ে সৌভাগ্যের পথে ৪ রাশি
সূর্য ও শনির (Surya Dev and Shani Dev) অশুভ প্রভাব কাটিয়ে সৌভাগ্যের পথে ৪ রাশি

বৃষ রাশি (Taurus)

শনি ও সূর্য (Shani Dev and Surya Dev) এই দুই গ্ৰহের অশুভ প্রভাব জীবনে উন্নতির দিশা দেখবেন। চাকরির ক্ষেত্রে নতুন নতুন সুযোগ পাবেন এবং চাকরির পাশাপাশি অন্যদিক থেকে রোজগার করতে পারবেন। এই রাশির জাতকদের মায়ের শরীরে কোনো সমস্যা থাকলে তা দূর হয়ে যাবে এবং স্বাস্থ্যের উন্নতি ঘটবে। পরিবারের সবাই সুখে স্বাচ্ছন্দে কাটাবে। সঙ্গী বা সঙ্গীনীর সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে পারেন। আপনি যেকোনো সমস্যা নিজ বুদ্ধির সাথে সমাধান করতে পারবেন।

তুলা রাশি (Libra)

দুই শত্রু গ্রহের অশুভ সংযোগ শেষ হওয়ার পর সবসময় ভাগ্য তার সঙ্গ দেবে এবং যেকোনো মনের ইচ্ছা পূরণ হবে। যে কাজই করুক না কেন তা সাফল্যের সাথে করবেন। অধিক লাভ অর্জন করবেন। এছাড়া তুলা রাশির যে জাতকরা প্রযুক্তিগত বিশেষজ্ঞ, শিল্পপতি, সিএ, মিডিয়াকর্মী এবং গ্ল্যামার জগতের সঙ্গে যুক্ত তাঁদের জন্য এই সময়টি অত্যন্ত ভালো।

আরও পড়ুন -> শনিদেবের কৃপাদৃষ্টি পেতে অবশ্যই করুন এই ৮ টি কাজ

মেষ রাশি (Aries)

সূর্য ও শনির (Surya Dev & Shani Dev) অশুভ সংযোগের সমাপ্তির পরে এই রাশির জাতকরা সুখের দিন দেখতে চলেছে। পরিবার সবসময় তাঁর সঙ্গ দেবে। পরিবারের সদস্যদের স্বাস্থ্য ভালো থাকবে। এই সময় কারও স্বাস্থ্য সমস্যা নেই বললেই চলে। এই সময়ে মেষ রাশির জাতকরা নিজেদের জীবনে সঠিক সিদ্ধান্ত নিয়ে থাকেন তাহলে নিজের ক্যারিয়ারে উন্নতি করবেন। এছাড়াও সঠিক স্থানে লগ্নি করলে আর্থিকভাবে লাভবান হতে পারবেন।

মিথুন রাশি (Gemini)

দুই শত্রু গ্ৰহের খারাপ প্রভাব শেষ হওয়ার পরে নিজস্ব ইচ্ছা পূরণে সফল হবেন। বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশে চাকরি বা ব্যাবসার সুযোগ রয়েছে। বর্তমান চাকরিতে পছন্দমতো পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পরিবারের জন্য আপনি যে সিদ্ধান্ত নেবেন তা সঠিক পথে পরিচালিত হবে। এছাড়াও লেখালেখি ও সাহিত্যের সঙ্গে জড়িত জাতকরা এই সময়ে ভালো ফল পাবেন।

এই রকম আরও খবর পেতে হলে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *