বছরের শেষ সপ্তাহে কারো সৌভাগ্য, কারো দুর্ভাগ্য। আপনার রাশিফল (Horoscope) জেনে নিন

বছরের শেষ সপ্তাহে কারো সৌভাগ্য, কারো দুর্ভাগ্য। আপনার রাশিফল (Horoscope) জেনে নিন

দেখতে দেখতে কেটে গেল গোটা ২০২২, নতুন বছর আসতে আর মাত্র একটি সপ্তাহ। সারা বছর আমরা অনেকেই প্রত্যেক সপ্তাহে রাশিফল (Horoscope) দেখে সপ্তাহ শুরু করেছি। তবে, বছরের শেষ সপ্তাহে কেমন যাবে আপনার দিনগুলি, কি আছে আপনার ভাগ্যে? জেনে নিন আপনার সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope)।

সাপ্তাহিক রাশিফল - Weekly Horoscope
সাপ্তাহিক রাশিফল জেনে নিন – Know Your Weekly Horoscope

সাপ্তাহিক রাশিফল (Your Weekly Horoscope)

মেষ রাশি (Aries)

সপ্তাহের প্রারম্ভেই নতুন কাজের সন্ধানে ছুটতে হতে পারে মেষ রাশির জাতক জাতিকাদের। ব্যয় বৃদ্ধি পাওয়ার ফলে ঘাটতি পড়তে পারে সঞ্চয় এবং এই কারণে স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে। পরিবারের গুরুজনদের সাথেও ছোটখাটো বিষয়ে মতের অমিল দেখা দিতে পারে। ব্যবসায় একটু মন্দা চলতে পারে। এর ফলে অর্থনৈতিক দিক থেকে ভালো চাপ পড়বে। মেষ রাশির জাতক জাতিকারা আধ্যাত্মিক কাজে মনোনিবেশ করবেন। স্ত্রী ও সন্তানদের নিয়ে ছোটখাটো ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি (Taurus)

সপ্তাহের শুরুতেই বৃষ রাশির জাতকদের স্ত্রীর সাথে ঝামেলার সম্ভাবনা রয়েছে। কাজের সূত্রে বাইরে ভ্রমণ এমনকি অতিরিক্ত কাজের চাপে ক্লান্তি ভাবও দেখা দিতে পারে বৃষ রাশির জাতক জাতিকাদের মধ্যে। তবে পরিশ্রমের ভালো ফল আসার সম্ভাবনা রয়েছে। গুরুজন স্থানীয় ব্যক্তির সাথে সামান্য মতানৈক্য হতে পারে। অতিরিক্ত কাজের ফলে পরিবারের বাবা মা অথবা কোন গুরুজনের সাথে একটু ঝগড়া-বিবাদ হতে পারে। গবেষণা ও সঙ্গীর শাস্ত্রে উন্নতির আশা রয়েছে। এই সপ্তাহে খরচ বেশ বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (Gemini)

মিথুন রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে পড়াশোনায় ভালো উন্নতি দেখা যাচ্ছে। যারা ব্যবসা করেন তারা প্রতিবেশী দ্বারা লাভবান হতে পারে। কিন্তু কোন নতুন ব্যবসা শুরু করার আগে সতর্ক থাকতে হবে কারণ নতুন কিছু করার ক্ষেত্রে কোন মিথ্যে প্ররোচনায় পা দেওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের মাঝখানে ব্যবসায়িক সূত্রে অন্য কোন ব্যক্তির সাথে ঝামেলার সৃষ্টি হতে পারে। এই সপ্তাহে শত্রুর প্রাদুর্ভাব ঘটতে পারে। শারীরিক দিক থেকেও সতর্ক থাকতে হবে। প্রিয়জনের থেকে আঘাতপ্রাপ্ত হতে পারেন। জমি সংক্রান্ত ব্যাপারে আইনি জটিলতার সম্মুখীন হতে পারেন।

কর্কট রাশি (Cancer)

সপ্তাহের শুরুতেই নতুন কাজ শুরু হওয়ার সম্ভাবনা আছে। কর্কট রাশির জাতক জাতিকাদের কিন্তু সাবধান থাকতে হবে। প্রেমের ব্যাপারে প্রিয়জনদের কাছ থেকে আঘাতপ্রাপ্ত হতে পারেন। কিন্তু ধৈর্য ধরলে মনের মত সঠিক মানুষ পাওয়ারও সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে গুরুজনদের আদেশ মেনে চলা আবশ্যক। বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা আছে। পেটের সমস্যা দেখা দিতে পারে এবং এর ফলে শারিরীক অবস্থার অবনতি ঘটতে পারে। স্ত্রীর সাথে খুঁটিনাটি বিষয়ে দ্বন্দ্ব হতে পারে। অতিরিক্ত পরিমাণ ব্যয়ের ফলে সঞ্চয় ঘাটতি দেখা যাবে।

সিংহ রাশি (Leo)

সপ্তাহের প্রথম দিকে কর্মক্ষেত্রে দায়িত্ব বন্টন নিয়ে বিবাদে জড়াতে পারেন। শারীরিক অসুস্থতার ফলে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। বেশ কিছুদিন ধরে করা ভ্রমণের পরিকল্পনা বানচাল হয়ে যেতে পারে। প্রেমের ক্ষেত্রে পাকানো জট ছেড়ে যেতে পারে। নতুন করে ব্যবসার প্রতি আগ্রহ জাগবে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সাথে ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। কোন ক্ষেত্রে দীর্ঘ দিনের আশা সম্পূর্ণ হতে পারে। সপ্তাহের দ্বিতীয় ভাগে আগুন থেকে সাবধানতা অবলম্বন করতে হবে।পারিবারিক জীবনে বিবাদে জড়াতে পারেন। তবে চাকরির ক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (Virgo)

কন্যা রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের প্রথম ভাগে ব্যযয়ের ক্ষেত্রে সংযত থাকতে হবে। এ সপ্তাহের অগ্রভাগে শরীরে নানা রকম রোগের উপদ্রব দেখা দিতে পারে। স্বামীর সঙ্গে চলা মতবিরোঢের সমাপ্তি ঘটার সম্ভাবনা রয়েছে। সন্তানের সুবুদ্ধির প্রকাশ ঘটবে। ব্যবসার ক্ষেত্রে সুখবর আসার সম্ভাবনা রয়েছে, তবে আর্থিক সমস্যায় জর্জরিত হয়ে সংসারে অশান্তির আগমন হতে পারে। গুরুজনদের সঙ্গে আলোচনায় বিপদ থেকে নিষ্কৃতি পেতে পারেন। প্রতিবেশীর জন্য বদনামের ভাগীদার হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন কোন কাজের ক্ষেত্রে উন্নতি পাবেন। সন্তানের আবদার পূরণ করতে গিয়ে খরচা বৃদ্ধি পাবে। ভ্রমণের পরিকল্পনা বানচাল হতে পারে। রক্তচাপ জনিত অসুখে ভুগতে পারেন।

তুলা রাশি (Libra)

সপ্তাহের অগ্রভাগে তুলা রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে বিদ্রোহী মনোভাবাপন্ন হওয়া থেকে বিরত থাকতে হবে নচেৎ মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। স্নেহ স্থানীয় মানুষের সাথে বিবাদে জড়াতে পারেন। প্রেমিক-প্রেমিকাদের জীবনে নতুন মোড় আসার সম্ভাবনা রয়েছে। বিদেশ থেকে সুসংবাদ আসার সম্ভাবনা রয়েছে। নিকট আত্মীয়র জন্য দাম্পত্য জীবনে কলহের সূত্রপাত হতে পারে। ব্যবসার ক্ষেত্রে এই সপ্তাহ খুব একটি শুভ নয়। তবে সপ্তাহের শেষের দিকে অবস্থা সামান্য অনুকূলে আসতে পারে। আলটপকা কথাবার্তার জন্য বন্ধু মহলে সুনাম নষ্ট হতে পারে। সন্তানের চিকিৎসার অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা আছে। প্রশাসনিক কাজে সঙ্গে যুক্ত মানুষের উন্নতি সম্ভাবনা রয়েছে।সেই সাথে বেকারদের জীবনে নতুন চাকরি আসার প্রভূত সুযোগ রয়েছে।

বৃশ্চিক রাশি (Scorpio)

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহের প্রথম দিকে ব্যবসা সংক্রান্ত ব্যাপারে জটিলতা কাটিয়ে ওঠার সুযোগ রয়েছে। তাছাড়া বাড়িতে অতিথি সমাগম হতে পারে। নতুন কোন কাজের জন্য ভাবনা চিন্তা করা এই সময়ে শুভ। পুরনো ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয় ঘাটতি দেখা দিতে পারে। সপ্তাহের মধ্যভাগে শারীরিক অসুস্থতার কারণে কাজের ক্ষতি হবে। মহাজনের সাথে অর্থ সংক্রান্ত ব্যাপারে মতানৈক্য ঘটতে পারে। প্রিয় জনের কাছ থেকে আঘাত পাওয়ায় মনকষ্ট বৃদ্ধি পেতে পারে। এমনকি পিতামাতার ব্যবহারে মনঃক্ষুণ্ণ হতে পারেন। স্বামীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। সন্তানের পড়াশোনার ব্যাপারে খরচ বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের শেষভাগে চিকিৎসা ক্ষেত্রে খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে

ধনু রাশি (Sagittarius)

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহের প্রথম ভাগ ব্যবসা হওয়ার জন্য খুবই ভালো। কিন্তু শেষ ভাগে গিয়ে জটিলতা সৃষ্টি হতে পারে। অন্য কারো কাজের দায়িত্ব না নেওয়া সমীচীন হবে। ধনু রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়ে সম্পত্তি কেনা বেচা শুভ বলে গণ্য হতে পারে। যানবাহনে চড়ার সময় সতর্কতা অবলম্বন বাঞ্ছনীয়। পাওনাদারের সাথে বিবাদে লিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন ঋণ নিয়ে আলোচনা হতে পারে। সপ্তাহ জুড়ে আর্থিক চাপ বজায় থাকবে। বাড়িতে অতিথি সমাগম হওয়ার সম্ভাবনা আছে। পিতার শরীর নিয়ে চিন্তিত থাকতে হতে পারে। অতিরিক্ত ইনকাম করতে গিয়ে পুলিশি ঝামেলায় ফাঁসতে পারেন। সপ্তাহে শেষের দিকে উদর জনিত রোগে ভুগতে হতে পারে।

মকর রাশি (Capricorn)

মকর রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের প্রথম ভাগে উপার্জন ও আর্থিক উন্নতির সমূহ সম্ভাবনা রয়েছে। সাংসারিক শান্তিও বজায় থাকবে। তবে শেষ ভাগে গিয়ে অযথা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সপ্তাহের শেষ ভাগে ব্যবসা নিয়ে চিন্তিত হতে হবে। শরীরে আঘাত জনিত ব্যথায় ভুগতে হতে পারে। সন্তানের লেখা পড়া নিয়ে চিন্তা বাড়বে। বিনোদন জগতের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য এটি শুভ সময়। সপ্তাহের শেষের দিকে গিয়ে দাঁত ও মাড়ির সমস্যায় কষ্ট পেতে হতে পারে।

কুম্ভ রাশি (Aquarius)

কুম্ভ রাশির জাতক জাতিকাদের মধ্যে আধ্যাত্মিকভাবের উদয় হবে। ধর্ম বিষয়ক আলোচনায় আনন্দ বৃদ্ধি পাবে। কর্মজগতে জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। তবে পিঠের ব্যথায় ভুগতে হতে পারে। এই সপ্তাহে ব্যয় বৃদ্ধি পাবে। সেই সাথে প্রচুর দৈহিক খাটনি করতে হতে পারে। এটি কাজ করার জন্য খুবই ভালো সময়। বাড়িতে অতিথি আগমনের জন্য ব্যয় বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষভাগে সম্পত্তি নিয়ে আইনি সমস্যায় ভুগতে পারেন। প্রেমের ক্ষেত্রে নিঃসঙ্গতা আসার সম্ভাবনা রয়েছে। ঋণ শোধ নিয়ে চিন্তা বাড়বে এবং স্বামীর সান্নিধ্য লাভে সমস্যার সমাধান হতে পারে।

মীন রাশি (Pisces)

মীন রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে মাথা ঠান্ডা রেখে কাজ করতে হবে নচেৎ পরিস্থিতি প্রতিকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক সমস্যায় জর্জরিত হওয়ার সম্ভাবনা রয়েছে। পিতা-মাতার সঙ্গে সম্পর্ক ভালো হবে কর্ম ক্ষেত্রে সুযোগ বৃদ্ধি পাবে, এমনকি বিদেশ যাত্রার সুযোগ রয়েছে। প্রেম নিয়ে বাড়িতে জটিলতা বৃদ্ধি পেতে। পারে লটারি জেতার সম্ভাবনা রয়েছে। শত্রু স্থানীয় ব্যক্তি হতে সাবধান। তীর্থ ভ্রমণের সুযোগ রয়েছে। প্রিয়জনের শারীরিক অসুস্থতার কারণে মনকষ্ট বৃদ্ধি পেতে পারে।

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) কেন প্রয়োজন?

গ্রহ-নক্ষত্রের অবস্থান চির-পরিবর্তনশীল। তাই প্রতি সপ্তাহে গ্রহ, নক্ষত্র এবং তাদের গতিবিধির একটি গভীর জ্যোতিষশাস্ত্রীয় বিশ্লেষণের (Astrology based analysis) প্রয়োজন রয়েছে। বিশেষজ্ঞ জ্যোতিষীদের দল বিশ্লেষণের মাধ্যমে একটি সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) তৈরী করেন। প্রতিটি রাশিচক্রের (zodiac sign) জন্য সেই রাশিফল (Horoscope) সপ্তাহের সবচেয়ে সঠিক ভবিষ্যদ্বাণী দিয়ে থাকে। আপনার রাশিচক্রের (zodiac sign) সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) আপনাকে আপনার শরীর-স্বাস্থ্য, চাকরি, ব্যবসা, আর্থিক সম্ভাবনা, সম্পর্ক, ভ্রমণ এবং আরও অনেক কিছু সম্পর্কে একটি দিকনির্দেশ দেয়।

সাপ্তাহিক রাশিফল জানতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর Astrology / রাশিফল পাতায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *