বছরের শেষে দুর্দান্ত চমক পাবেন এই রাশি গুলির জাতক-জাতিকারা

বছরের শেষে দুর্দান্ত চমক পাবেন এই রাশি গুলির জাতক-জাতিকারা

বর্তমানে কম-বেশি অনেকেই এখনও জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করেন। এছাড়া রাশি অনুযায়ী জ্যোতিষশাস্ত্রের গণনাও মিলে যায় অনেকের ক্ষেত্রে। এছাড়া এই জ্যোতিষশাস্ত্রের গ্রহ নক্ষত্রের হেরা ফেরার কারণে অনেক মানুষ নানা রকম ঘটনার সম্মুখীন হয় বলে জানা যায়। আবার কোনো কোনো সময় গ্রহণ নক্ষত্রের জায়গা পরিবর্তনের কারণে সৌভাগ্যবান হন অনেক জাতক-জাতিকারা।

তবে এই জ্যোতিষশাস্ত্রে গ্রহ নক্ষত্রের হেরা ফেরার প্রভাব পড়ে বিভিন্ন রাশি-র উপর। সম্প্রতি সেরকমই গ্রহ নক্ষত্রের পরিবর্তনের কারণে জ্যোতিষশাস্ত্র অনুসারে বেশ কিছু রাশির উপর ভালো প্রভাব পড়তে চলেছে। চলুন বিস্তারিত ভাবে জানা যাক।

রাশিসমূহ - Zodiac signs
রাশিসমূহ

কোন কোন রাশি-র জাতক জাতিকারা হবেন সৌভাগ্যের অধিকারী?

বছরের শেষে দুর্দান্ত চমক অপেক্ষা করছে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য। সম্প্রতি জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞদের দ্বারা জানা গিয়েছে, ডিসেম্বর মাসে জায়গা পরিবর্তন করতে চলেছে বেশ কিছু গ্রহ। তার কারণে সৃষ্টি হতে চলেছে ত্রিকোণ যোগ। এছাড়া জানা গিয়েছে এই ত্রিকোণ যোগ অত্যন্ত শুভ। তবে এই ত্রিকোণ যোগের প্রভাব পড়বে তিনটি রাশির জাতক-জাতিকাদের উপর। চলুন জেনে নেওয়া যাক কি প্রভাব পড়তে চলেছে এবং সেই সৌভাগ্যবান জাতক-জাতিকা কারা।

মিথুন রাশি (Gemini)

ডিসেম্বর মাসে গ্রহের জায়গা পরিবর্তনের ফলে সৌভাগ্যবান হতে চলেছে মিথুন রাশির জাতক-জাতিকারা। এই জাতক-জাতিকাদের সূর্যদেব গমন করবেন সপ্তম ঘরে। এই ব্যক্তিদের আর্থিক উন্নতি হবে। এর পাশাপাশি কর্মজীবনেও উন্নতির প্রভাব দেখা যাবে এদের। প্রেমযোগও বেশ শুভ রয়েছে। এছাড়া, এই সময়ে নতুন ব্যবসাও শুরু করতে পারেন এই জাতক-জাতিকারা। ফল পাবেন ভালই।

কন্যা রাশি (Virgo)

ত্রিকোণ যোগ সৃষ্টি হওয়ার ফলে লাভবান হতে চলেছে কন্যা রাশির জাতক-জাতিকারা। বিশেষ করে আয়ের দিকে উন্নতি হতে চলেছে এই জাতক-জাতিকাদের। এছাড়া, কর্মজীবনে সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন এই জাতক-জাতিকারা। কুন্ডলীর চতুর্থ ঘরে সূর্যদেব অবস্থান করার কারণে অনুকূল পরিস্থিতি হতে চলেছে এদের।

মীন রাশি (Pisces)

ত্রিকোণ যোগ তৈরির প্রভাব পড়তে চলেছে মীন রাশির জাতক-জাতিকাদের উপরও। তবে এই রাশির জাতক-জাতিকাদের উন্নতি হতে চলেছে কেরিয়ার এবং চাকরি জীবনে। এছাড়া অনেকে আবার নতুন চাকরি করারও সুযোগ পাবেন এই সময়। এর পাশাপাশি কর্মজীবন পরিবর্তন হতে পারে এই জাতক-জাতিকাদের। এছাড়া নতুন ব্যবসার দিকেও অগ্রগতি হতে পারেন এই ব্যক্তিরা।

আপনার রাশি সম্পর্কে আরো জানতে অবশ্যই পড়ুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর রাশিফলের পাতায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *