বলিউডে পা আমেরিকান পপ গায়িকা-র, জানেন ইনি আসলে কে?

বলিউডে পা আমেরিকান পপ গায়িকা-র, জানেন ইনি আসলে কে?

ভারতের স্বনামধন্য জনপ্রিয় গায়ক কুমার শানু (Kumar Sanu)-কে সকলেই চেনেন। তবে জানেন কি এই শিল্পীর মেয়েও একজন গায়িকা? আমেরিকান পপ গায়িকা শ্যানন (Shannon) হলেন ভারতীয় ‘মেলোডি কিং’ কুমার শানুর মেয়ে। তবে জানা যাচ্ছে, এই শিল্পীর মেয়ে গানের জগতের পাশাপাশি পদার্পণ করতে চলেছেন অভিনয় জগতে। এও জানা গিয়েছে যে, সম্প্রতি সেই ছবির শুটিং শেষ হয়েছে।

শ্যানন হলেন গায়িকা থেকে নায়িকা - Shannon becomes a singer-turned-actress
গায়িকা থেকে নায়িকা

‘চল জিন্দেগি’ মুক্তি পেতে চলেছে

এক সাক্ষাৎকারে কুমার শানু কন্যা জানিয়েছেন, তিনি এবার ভাগ্য পরীক্ষা করার জন্য সুরের জগতের পাশাপাশি নামতে চলেছেন বলিউড জগতে। সম্প্রতি বক্স অফিসে মুক্তি পেতে চলেছে সেই ছবি। ছবির নাম “চল জিন্দেগি”। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্যাননকে। এছাড়া, প্রধান চরিত্র দেখা যাবে সঞ্জয় মিশ্র এবং মিতা বিশিষ্টকে।

আসন্ন ছবির ব্যাপারে কুমার শানুর বক্তব্য

এই ছবির ব্যাপারে শানু কন্যা বলেছেন, “এই ছবিতে আমরা সবাই আমাদের বাইক নিয়ে লাদাখে যাব। ওটাই আমাদের গন্তব্য। এই ছবির মাধ্যমে বলতে চাওয়া হয়েছে যে জীবনকে ভালোবাসো, জীবনে কোনও কিছু শুরু করার জন্য কোনও সময়ই দেরি নয়। যখন ইচ্ছে তখনই শুরু করা যায়।” তবে জানেন কি এই আমেরিকান পপ গায়িকার পুরো নাম? পুরো নাম হলো শানা কুমার শানু ভট্টাচার্য।

গায়িকা শ্যাননের গান ‘Baby I love you’

সম্প্রতি বেশ কিছুদিন আগে কুমার শানু কন্যা শ্যানন-এর একটি গানও রিলিজ হয়। যেখানে শ্যানন-এর সাথে ডুয়েট গেয়েছে শান। এই গানটি হল “Baby I Love You”। এছাড়া শ্যানন ১৮ বছর বয়সে একাধিক গান গেয়ে ফেলেছে। যা ইউটিউবে ঘোরাফেরা করে। তবে সম্প্রতি শান-এর সাথে গাওয়া এই গানের জন্য শ্যানন সকলের কাছে বেশ ভালোই প্রশংসিত হয়েছে।

আপনার প্রিয় গায়ক গায়িকার লেটেস্ট খবর রাখতে পড়ুন বেঙ্গলি নিউজ ৩৬৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *