boAt Gaming Earphone: মাত্র ১,১৯৯ টাকায় সেরা গেমিং ইয়ারফোন

boAt Gaming Earphone: মাত্র ১,১৯৯ টাকায় সেরা গেমিং ইয়ারফোন

এখন অনলাইন গেমের বেশ চলন হয়েছে। গেম খেলার জন্য অনেকেই গেমিং ইয়ারফোন (Gaming Earphone) তথা ইয়ারবাড ব্যবহার করে থাকেন। দেশীয় সংস্থা boAt – এর কথা আজকাল সবাই কমবেশি জানে। এবার এই সংস্থার নতুন ইয়ারবাড লঞ্চ হয়েছে ভারতে।

boAt Immortal Gaming Earphones লাইন আপ

এটি Immortal গেমিং লাইন আপের চতুর্থ সংস্করণ। এর আগেই অবশ্য ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে এই সিরিজের আরো বেশ কয়েকটি ইয়ারবাড। যেগুলি হল- Immortal 121 ইয়ারবাড, Immortal 700 ওয়্যার্ড হেডফোন ও  Immortal IM 1300 ওয়্যারলেস গেমিং হেডসেট। এবার লঞ্চ হল এই সিরিজের চতুর্থ সংস্করণ। এটি হলো boAt Immortal 150 ইয়ারবাড। এতে রয়েছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার, ফাস্ট চার্জিং সাপোর্ট, ৪০ এম এস লো লেটেন্সি গেমিং মোড ইত্যাদি। এই ইয়ারফোনটি টানা ১০ ঘন্টা ব্যবহার করা যাবে। ভারতীয় বাজারে এর দাম ধার্য করা হয়েছে ১ হাজার ১৯৯ টাকা।

boAt Immortal Gaming Earphones
boAt Immortal Gaming Earphones

পাওয়া যাবে ফ্লিপকার্টে

boAt Immortal 150 আপনারা পেয়ে যাবেন সংস্থার নিজস্ব ওয়েবসাইটে। এর পাশাপাশি বিভিন্ন ই-কমার্স সাইটেও এটি উপলব্ধ রয়েছে। এই ই-কমার্স সাইটের মধ্য থেকে অন্যতম হলো Flipkart। এতে আপনারা দুটি কালার অপশন পেয়ে যাবেন। একটি হলো ব্ল্যাক স্যাবার আর অপরটি হল হোয়াইট স্যাবার।‌ এটি এগোর্নমীক ডিজাইনে উপলব্ধ। বেশিক্ষণ সময় এটি কানে দেওয়া থাকলেও কোন অসুবিধা অনুভব হচ্ছে না ব্যবহারকারীদের। এছাড়াও এই ইয়ারফোনে রয়েছে ইনলাইন রিমোট কন্ট্রোল।

কিনতে চাইলে দেখুন ফ্লিপকার্ট-এর এই পাতা

সেটিংস

টাচ কন্ট্রোল-এর মাধ্যমে ব্যবহারকারীরা ভলিউম বাড়াতে ও কমাতে পারবেন। এছাড়াও মিউজিক প্লে ব্যাক কন্ট্রোল ও কল ম্যানেজমেন্ট এর মাধ্যমে করতে পারবেন। এতে রয়েছে ১০ mm ডায়নামিক ড্রাইভার। পরিষ্কার অডিও উৎপন্ন করার জন্য রয়েছে ইএনসি মাইক। এটির মাধ্যমে গেম খেলার সময় পরিষ্কার আওয়াজ শুনতে পাবেন ব্যবহারকারী। এতে রয়েছে দীর্ঘ ব্যাটারি লাইফ। একবার চার্জ দিলে ৪০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে এটি।

এর পাশাপাশি আপনারা পেয়ে যাবেন ফাস্ট চার্জিং সাপোর্ট। মাত্র ১০ মিনিট চার্জ দিলেই ১৮০ মিনিট গেম খেলা যাবে। ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি আর ওয়েক এন্ড পেয়ার ফিচার রয়েছে এতে।‌ এর মাধ্যমে আপনি ইয়ারকনটিকে নিকটস্থ স্মার্টফোনের সাথে যুক্ত করতে পারবেন। জল থেকে সুরক্ষা দেওয়া হয়েছে এই ইয়ারফোনটি তে। এই ফিচারের জন্য এটিকে রেটিং দেওয়া হয়েছে IPx3।


পড়ুন -> শীঘ্রই আসছে Jio Air Fiber, পেয়ে যান তার ছাড়াই High Speed Broadband Internet

এই রকম আরো খবর পেতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *