Katrina on Pathaan: ‘পাঠান’ সিনেমার সফলতা দেখে এটা কি বলল ক্যাটরিনা?

Katrina on Pathaan: ‘পাঠান’ সিনেমার সফলতা দেখে এটা কি বলল ক্যাটরিনা?

বয়কট গ্যাং-এর প্রবল প্রচেষ্টার পরেও ‘পাঠান’ (Pathaan) যখন সফলতার চূড়ায়, মোট আয় যখন ৬৬৫ কোটি টাকা পার করে ফেলেছে তখন একি বোমা ফাটালো ক্যাটরিনা! খোদ বলিউড কুইন ক্যাট একটি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন তাঁর আপকামিং সিনেমার সম্পর্কে। যেখানে তিনি জানান তার পরবর্তী ছবিতে জুটি বেঁধেছেন ‘পাঠান’-এর রুবাইয়ার সাথে।

Katrina Kaif's reaction on Pathaan's success / পাঠান সিনেমার সফলতা প্রসঙ্গে যা বললেন ক্যাটরিনা কাইফ
Katrina Kaif’s reaction on Pathaan’s success / পাঠান সিনেমার সফলতা প্রসঙ্গে যা বললেন ক্যাটরিনা কাইফ

পুরোনো জুটি নতুন করে

দীর্ঘকাল পর অন স্ক্রিনে সালমান ও শাহরুখ -এর জুটি দেখা গেল ‘পাঠান’ সিনেমায় (Pathaan movie) ইয়াশ রাজ ফিল্মসের দয়ায়। দর্শকের বহু আকাঙ্ক্ষিত জুটিটি বড় পর্দায় বড় আকারের সফলতা আনার সাথে সাথে, আরো একটি জুটির কথা জানা যাচ্ছে। যেখানে ইয়াশ রাজ ফিল্মসের ব্যানারেই আসতে চলেছে ক্যাটরিনা ও দীপিকার জুটি। খবরটি প্রকাশ পাওয়ার সাথে সাথে সিনেমাপ্রেমীদের মনে উঠেছে দারুন ঝড়।

একের পর এক রেকর্ড

প্রসঙ্গত, একগুচ্ছ রেকর্ড ঝুলিতে পুরেফেলেছে শাহরুখ খানের ‘পাঠান’ (Pathaan) মনে করা হচ্ছে আরো রেকর্ড ভাঙতে পারে এই কামব্যাক ছবিটি। দেশ ও বিদেশ মিলিয়ে ‘পাঠান’-এর প্রথম দিনের আয় ১০৬ কোটি টাকা। যার মধ্যে দেশে মোট ৫৭ কোটি টাকার ব্যবসা করেছে। এর মধ্যে ৫৫ কোটি টাকা হিন্দিতে আয় হয়েছে। আর আন্যান্য ভাষাতে আয় ২ কোটি। দ্বিতীয় দিন সাধারণতন্ত্র দিবস তথা সরস্বতী পুজোর দিনে ১১৩.৬০ কোটি টাকা আয় হয়েছে।

পাঠানের (Pathaan) ব্যবসা

দ্বিতীয় ও চতুর্থ দিনেও ‘পাঠান’-এর সাফল্যতা দেখা যাচ্ছে । চার দিনে ভারতে ২৬৫ কোটি টাকার ব্যবসা করেছে খান সাহেবের ছবিটি। বিদেশে এই চারদিনে ‘পাঠান’-এর আয় ১৬৪ কোটি টাকা। অর্থাত্‍ চার দিনে ৪২৯ কোটি টাকার ব্যবসা করেছে বলিউড কিং -এর ছবিটি। আমরা অপেক্ষায় আছি এটা দেখার জন্য এই স্পাই থ্রিলার সিনেমাটি আর কতগুলো রেকর্ড ভাঙতে চলেছে।

সুখবরের অপেক্ষা

তবে যাই হোক সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে সিনেমাপ্রেমীদের মনে সন্দেহের ঝড় তুলে দিয়ে দুই অভিনেত্রীই এখন মুখে কুলুপ এঁটেছে। আমরাও অপেক্ষায় রইলাম পরবর্তী সুখবরটি জানার জন্য।


এইরকম আরো খবর পেতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *