Raghav-Parineeti Wedding: রাঘব-পরিণীতি চর্চার কেন্দ্রে – এই অবাক করা তথ্যগুলি জানেন কি?

Raghav-Parineeti Wedding: রাঘব-পরিণীতি চর্চার কেন্দ্রে – এই অবাক করা তথ্যগুলি জানেন কি?

Raghav-Parineeti Wedding: খবরের শিরোনাম জুড়ে এখনও শুধুই রাঘব-পরিণীতির বিয়ের আলোচনা। রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া তাঁদের চার হাত এক করেছে। উদয়পুরের বিলাসবহুল প্যালেসে রাজকীয় ভাবে তাঁদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। তাজ লেক প্যালেসে অনুষ্ঠিত হয়েছে তাঁদের রিসেপশন। তাই এই মুহূর্তে তাঁরা দুজনে চর্চার কেন্দ্র বিন্দুতে রয়েছে।

একদিকে পরিণীতি যেমন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী, অন্যদিকে রাঘব আম আদমি পার্টির নেতা। রাঘব চাড্ডা পড়াশোনার দিক থেকেও বেশি উচ্চ শিক্ষিত। জানেন তাঁর শিক্ষাগত যোগ্যতা?

Raghav-Parineeti Wedding / রাঘব ও পরিণীতির বিয়ে
Raghav-Parineeti Wedding / রাঘব ও পরিণীতির বিয়ে

পরিনীতির শিক্ষাগত যোগ্যতা

বলিউড নায়ক থেকে নায়িকাদের শিক্ষাগত যোগ্যতা যদি দেখা হয়, সেক্ষেত্রে অনেকেই স্কুলের গন্ডি পার করেনি। তবে পরিণীতির ক্ষেত্রে কিন্তু সে কথা প্রযোজ্য নয়। কেননা বলিউডের এই অভিনেত্রী বেশ উচ্চ শিক্ষিত। তিনি বিদেশ থেকে পড়াশোনা সম্পন্ন করেছেন। পরিণীতি ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজ়নেস স্কুল থেকে এমবিএ নিয়ে পড়াশোনা করেছেন। আর তার বরও বেশ উচ্চ শিক্ষিত।

রাঘব চাড্ডার শিক্ষাগত যোগ্যতা

রাঘব চাড্ডা ছোট থেকেই দিল্লিতে মানুষ এবং সেখানে একটি স্কুলেই তিনি পড়াশোনা করেছেন। দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য নিয়ে স্নাতক সম্পন্ন করেছেন। এখানেই শেষ নয়। তিনি পড়াশোনার জন্য বিদেশেও গিয়েছিলেন। ইংল্যান্ড থেকে তিনি চার্টাড অ্যাকাউন্ট নিয়ে পড়াশোনা করেছেন। এছাড়া বিজনেস অ্যাডমিনেষ্ট্রেশন নিয়েও তিনি পড়াশোনা করেছেন। দেশে ফিরে তিনি সক্রিয় ভাবে রাজনীতিতে যোগ দেন, এবং ২০২২ সালে তিনি আম আদমি পার্টির হয়ে ভোটে জিতে পার্লামেন্টের সদস্য পদ লাভ করেন।

আরও পড়ুন -> India Oscar Winners 2023: অস্কারের আন্তর্জাতিক মঞ্চে চমৎকার সাফল্য ভারতের, খুশি প্রধানমন্ত্রী

ধুম ধাম করে বিবাহ অনুষ্ঠান (Raghav-Parineeti Wedding Ceremony)

প্রসঙ্গত উল্লেখ্য, ২৪ শে সেপ্টেম্বর খুবই ধুম ধাম করে তাদের বিবাহ (Raghav-Parineeti Wedding) অনুষ্ঠিত হয়েছে উদয়পুরের তাজ ও লীলা প্যালেসে। মালাবদল সম্পন্ন হয়েছে তাঁদের। সন্ধ্যায় এলাহী ভাবে রিসেপশন আয়োজন করা হয়েছে, যেখানে মেনু হিসাবে ছিল পাঞ্জাবি খাবার। এর সাথে ছিল মন পাসন্দ ইতালিয়ান খাবারও। আগামী ৪ ঠা অক্টোবর মুম্বাইয়ে তাদের একটি রিসেপ্শন পার্টি আয়োজন করার কথা রয়েছে।

এই রকম আরও খবর পেতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *