Sa Re Ga Ma Pa 2022: ‘সারেগামাপা ২০২২’- সেরার লড়াইয়ে এগিয়ে রইল কে? পদ্মপলাশ নাকি অস্মিতা?

Sa Re Ga Ma Pa 2022: ‘সারেগামাপা ২০২২’- সেরার লড়াইয়ে এগিয়ে রইল কে? পদ্মপলাশ নাকি অস্মিতা?

সুদীর্ঘ সাত মাস লড়াইয়ের পর ‘সারেগামাপা’ ২০২২ এর বিজয়ী (Sa Re Ga Ma Pa 2022 winner) হলেন কে পদ্মপলাশ নাকি অস্মিতা? তৃতীয় স্থান কি তবে দখল করে রইলেন অ্যালবার্ট কাবো নাকি সোনিয়া?

বিজয়ীর মুকুট কার এবং ভিউয়ার্স চয়েস পেলেন কে?

‘সারেগামাপা’ ২০২২ (Sa Re Ga Ma Pa 2022) এর পথ চলা শুরু হয়েছিল ১১ জুন, পথচলা থামল এসে ৫ জানুয়ারি ২০২৩ -এ। সন্ধ্যা ৭.৩০ থেকে এদিন অনুষ্ঠান শুরু হয়। সেরা ২১ প্রতিযোগীর মধ্যে প্রচন্ড লড়াই চলারপর গ্র্যান্ড ফিনালেতে সিলেক্ট হয়েছিলেন কেবলমাত্র সেরা ৬ প্রতিযোগী। এই দীর্ঘ লড়াই চালানোর পর তাঁদের মধ্যেই এবার বিজয়ীর মুকুট ছিনিয়ে নিলেন পদ্মপলাশ হালদার এবং অস্মিতা কর। দ্বিতীয় স্থান দখল রইলেন অ্যালবার্ট কাবো এবং তৃতীয় স্থানে সোনিয়া গ্যাজমের আর চতুর্থ এবং পঞ্চম স্থানে আছেন ঋদ্ধিমান বিশ্বাস এবং বুলেট বিমান সরকার। কিন্তু ভিউয়ার্স চয়েস পুরস্কার পেলেন ‘অ্যালবার্ট কাবো’।

Sa Re Ga Ma Pa 2022 : পদ্মপলাশ হালদার এবং অস্মিতা কর
Sa Re Ga Ma Pa 2022 Winner : পদ্মপলাশ হালদার এবং অস্মিতা কর

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কে?

এবার বিচারকের আসন অলংকৃত ছিলেন শান্তনু মৈত্র, রিচা শর্মা, শ্রীকান্ত আচার্য এবং গুরুর আসনে ছিলেন পণ্ডিত অজয় চক্রবর্তী। এছাড়াও বিচারক হিসেবে ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য, রাঘব চট্টোপাধ্যায়, রথিজিৎ ভট্টাচার্য এবং জোজোকে দেখা গিয়েছিল। সঞ্চালনার দায়িত্বে ছিলেন আমাদের ফেলুদা (আবির চট্টোপাধ্যায়)। গ্র্যান্ড ফিনালের দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমার শানু এবং সোনু নিগম।

শানু ও সোনু কিভাবে মাতালেন মঞ্চ?

অনুষ্ঠানের সূচনাতে গুরু পণ্ডিত অজয় চক্রবর্তীকে গান গাইতে শোনা যায়। বিচারক এবং অতিথিদের দাবিতে কুমার শানু একটার পর একটা গান গেয়ে শোনান। ‘কুছ কুছ হোতা হ্যায়’ থেকে ‘কত না সাগর নদী’ গেয়ে মঞ্চ মাতালেন তিনি। সোনু নিগমও বাদ যাবেন কেন? তাঁদের যুগলবন্দী গাইতে দেখা যায়। সোনু নিগম ‘মুঝসে শাদি করোগী’,’ ইশক বিনা’, ইত্যাদি গানগুলি গেয়ে মন মাতিয়েছিলেন।

সারেগামাপা (Sa Re Ga Ma Pa) মঞ্চে আরো যে তারকারা ছিলেন

এদিন উপস্থিত ছিলেন জি বাংলা পরিবারের সমস্ত সদস্য সহ জি ফাইভে আসন্ন ওয়েব সিরিজের কলাকুশলীরা এবং সারেগামাপার (Sa Re Ga Ma Pa) প্রাক্তন প্রতিযোগী সহ এবারের এলিমিনেট হয়ে যাওয়া প্রতিযোগীরা।

বিচারকদের বিচারে শ্রেষ্ঠ কে?

পদ্মপলাশ হালদার এবং অস্মিতা কর সেদিন বিচারকদের বিচারে সেরা বলে মনোনীত হন। প্রথম থেকেই বিভিন্ন ধরনের গান গেয়ে দর্শক থেকে বিচারকদের মন জিতেছিলেন পদ্মপলাশ, অ্যালবার্ট কাবো এবং অস্মিতা কর। কম বেশি প্রতিটা পর্বেই তাঁরা সেরা পারফর্মার হয়েছিলেন। অন্যদিকে ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে ফিরে আসেন সোনিয়া এলিমিনেট হওয়ার পরেও এবং তৃতীয় স্থান অধিকার করেন।

জয়ী-বিজয়ী হওয়া ক্ষণিকের আনন্দ!

তবে প্রত্যেকেই ভালো গান গেয়েছেন জয়ী-বিজয়ী হওয়া ক্ষণিকের আনন্দ মাত্র। প্লেব্যাক সিঙ্গিং এ সফলতা আলাদা বিষয় সাথে দর্শকদের মনে চিরন্তন থেকে যাওয়া বেশ কঠিন কাজ। এ ক্ষেত্রে আমরা অরিজিৎ সিংকে দেখতেই পাচ্ছি।


সারেগামাপা (SaReGaMaPa) অনলাইনে দেখতে ও সমস্ত আপডেটের জন্যে চোখ রাখুন -> https://www.zee5.com/tv-shows…

এই রকম আরো খবর পেতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *