Shah Rukh – Salman Together: পাঠান খ্যাত জুটি আবার একসাথে; শাহরুখ-সালমান দের শুটিং শুরু

Shah Rukh – Salman Together: পাঠান খ্যাত জুটি আবার একসাথে; শাহরুখ-সালমান দের শুটিং শুরু

শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ (Pathaan) সিনেমা বহুদিন বাদে বলিউডের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। বহুদিন বাদে এই সিনেমায় দেখা গেছে শাহরুখ খান এবং সালমান খানকে একসাথে (Shah Rukh, Salman together)। অভিনয়ের দক্ষতায় শাহরুখ যেমন দর্শকদের মন জয় করেছেন, তেমন অতিথি চরিত্রে সালমান খানও কম দক্ষতার পরিচয় দেননি। শাহরুখ-সালমান জুটি আবার মন জয় করেছে দর্শকদের।

শাহরুখ-সালমান দের পাঠান খ্যাত জুটি আবার একসাথে - Shah Rukh, Salman together again after Pathaan
শাহরুখ-সালমান দের পাঠান খ্যাত জুটি আবার একসাথে – Shah Rukh, Salman together again after Pathaan

দর্শকদের জন্য খুশির খবর

‘পাঠান’ (Pathaan) হলো সিদ্ধার্থ আনন্দ পরিচালিত একটি ব্লকবাস্টার সিনেমা। এই সিনেমাটি অনেকদিন বাদে অনুরাগীদের মন ছুঁয়ে গেছে। তবে ভক্তদের জন্য রয়েছে আরও বড় সুখবর, খুব শিগগিরই সালমান -শাহরুখ জুটি আবার দেখা যাচ্ছে ‘টাইগার- থ্রি’ সিনেমাতে। চলতি বছরের এপ্রিল মাসে মুম্বাইতে টানা সাত দিন ধরে চলবে এই শুটিং।

দীর্ঘ পরিকল্পিত ছবির দৃশ্য

টাইগার-থ্রি সিনেমার জন্য আদিত্য চোপড়া ও মহেশ শর্মাকে টানা ছয় মাস দীর্ঘ পরিকল্পনা করতে হয়েছে।দর্শকদের জন্য একটা বড় চমক আসতে চলেছে। ছবির দৃশ্যের জন্য প্রচুর চিন্তা ভাবনা করতে হয়েছে, তাই আশা করা যায় ছবিটি অবশ্যই সাফল্যের মুখ দেখবে। দীর্ঘদিন সালমান অভিনীত ছবি দর্শকদের মন জয় করতে পারেনি, তবে এই ছবিটি নিয়ে সবাই খুব আশাবাদী। শাহরুখ – সালমান জুটি অবশ্যই তার ম্যাজিক দেখিয়ে দেবে। তাই ছবির সফলতার জন্য এই দুই জুটিকেই কাজে লাগাতে চাইছেন নির্মাতারা।

পাঠানের (Pathaan) সাফল্যে কি বলেছেন শাহরুখ খান?

পাঠানের সাফল্যে শাহরুখ খান (Shah Rukh Khan) খুবই উচ্ছ্বসিত। তার কাছে এই সাফল্য কোন ব্যবসায়িক পাওয়া নয় একান্তই ভক্তদের কাছ থেকে পাওয়া উপহার। অভিনেতা হিসাবে দর্শকদের মন জয় করাই তার একমাত্র কাজ এবং পাঠানের সাফল্য সেটাই প্রমাণ করেছে। এই সাফল্য তিনি ভাগ করে নিয়েছেন তার ভক্তদের সাথে।

দর্শকদের উপরি পাওনা

চলতি বছরে পাঠানের পর দর্শকরা আরও একটি বাড়তি উপহার পেতে চলেছেন এবং তা হল টাইগার- থ্রী সিনেমাতে সালমান খান (Salman Khan) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) জুটি। চলতি বছরের দিওয়ালিতে এই ছবি মুক্তি পেতে চলেছে।


শাহরুখ খানের অতীত ও পরবর্তী সিনেমাগুলির তালিকা দেখুন -> wikipedia.org/wiki/Shah_Rukh_Khan_filmography

সালমান খানের অতীত ও পরবর্তী সিনেমাগুলির তালিকা দেখুন -> en.wikipedia.org/wiki/Salman_Khan_filmography

এরকম আরো খবর জানতে অবশ্যই চোখ রাখতে হবে বেঙ্গলি নিউজ ৩৬৫ এর পেজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *