Shani Gochar 2023: শনিদেব জাগিয়ে তুলবেন ঘুমন্ত ভাগ্য; শুরু হতে চলেছে মহাভাগ্য রাজযোগ

Shani Gochar 2023: শনিদেব জাগিয়ে তুলবেন ঘুমন্ত ভাগ্য; শুরু হতে চলেছে মহাভাগ্য রাজযোগ

চলতি বছর ২০২৩ এর ১৭ ই জানুয়ারি শনি তার আসল ত্রিভুজ চিহ্ন কুম্ভ রাশিতে প্রবেশ করেছে প্রায় ৩০ বছর পর। আবার ১৫ই মার্চ শনি তার নক্ষত্রের পরিবর্তন ঘটিয়ে বা শনির গোচর (Shani Gochar 2023) এর ফলে শতভিষা নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে গ্রহগুলো বিভিন্ন সময়ে রাশিচক্র ও নক্ষত্রের পরিবর্তন ঘটায়। আমরা সবাই জানি যে ন্যায়ের দেবতা সূর্যপুত্র শনিদেব কর্ম অনুসারে ফল প্রদান করে থাকেন। আসুন জেনে নেই এর ফলে কোন কোন রাশির জাতক জাতিকরা লাভবান হবেন।

শনির গোচর ২০২৩ / Shani Gochar 2023
শনির গোচর ২০২৩ / Shani Gochar 2023

শনির এই অবস্থান (Shani Gochar 2023) কি আদৌ লাভজনক?

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রায় ৩০ বছর বাদে শনির এই অবস্থান (Shani Gochar 2023) রীতিমতো মহাভাগ্য রাজযোগের সূচনা করবে। হিন্দু জ্যোতিষশাস্ত্র অনুসারে অত্যন্ত শুভ সময় বলে এটিকে বিবেচিত করা হয়েছে। এর ফলে ৪ টি রাশির জাতক জাতিকাদের জন্য শুরু হতে চলেছে মহাভাগ্য রাজযোগ।

কোন চারটি রাশির জাতক জাতিকাদের শুভ সময় এটি?

আসুন বিস্তারিতভাবে জেনে নিই শনিদেবের এই অবস্থান বা শনির গোচর (Shani Gochar 2023) – এর ফলে কোন কোন রাশির জাতক জাতিকাদের শুভ সময় বয়ে আনতে চলেছে। তাদের ভাগ্য হয়ে উঠবে উজ্জ্বল।

মিথুন রাশি

চলতি বছরের ১৫ই মার্চের পর শনির যে অবস্থান পরিবর্তন হতে চলেছে তাতেই শুরু হতে চলেছে মহাভাগ্য রাজযোগ। এই রাশির জাতক জাতিকারা পৈত্রিক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন, এমনকি সাহসিকতাও বৃদ্ধি পাবে।দাম্পত্য জীবন হয়ে উঠবে মধুময় এবং দুর্ঘটনাজনিতভাবে অর্থ লাভ করতে পারেন। আয় বৃদ্ধির সাথে সাথে ব্যবসায়ীদের আটকে থাকা টাকাও পাওয়ার যোগ রয়েছে।

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকাদের পক্ষে এই মহাভাগ্য রাজযোগ বয়ে নিয়ে আসতে চলেছে অর্থনৈতিক উন্নতি ও সুবিধা। ব্যবসায়ীদের ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। যারা নিয়োগপ্রাপ্ত তাদের পদোন্নতি ও ইনক্রিমেন্টের সম্ভাবনা জোরালো। বেকারদের জন্য সুখবর, তাদের চাকরির সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি

এই সময় কর্কট রাশির জাতকদের পক্ষে শুভ সময় শুরু হতে চলেছে। বিদেশযাত্রার যোগ রয়েছে। বিদেশে থেকে ব্যবসায়ীরা লাভবান হবেন। এই শুভ সময়টা শিক্ষার্থীদের পক্ষেও খুব শুভ। আর্থিক সফলতার সাথে সাথে বাড়ি গাড়িও কিনতে পারেন।

বৃষ রাশি

চলতি বছরের ১৫ ই মার্চ শনির রাশি পরিবর্তনের সাথে সাথে শুরু হতে চলেছে শুভ সময়।বৃষ রাশির জাতকদের পক্ষে সময়টি খুবই শুভ ও লাভজনক।জাতকদের জীবনে বড় রকম পরিবর্তন আসতে চলেছে। কর্মজীবনে আসতে চলেছে বিরাট সাফল্য। আর্থিক পরিবর্তনের সাথে সাথে বিবাহ যোগ রয়েছে। কর্মক্ষেত্রে বড় রকম প্রাপ্তি, পদ, টাকা ও পুরস্কার লাভের সম্ভাবনা রয়েছে।


পড়ুন -> শনির ঘর পরিবর্তনে কোন রাশির লাভ, কোন রাশির ক্ষতি – দেখে নিন এক নজরে

পড়ুন -> মানুষের জীবনে শনির ‘মহাদশা’ শুধু ক্ষতি করে না; রাজসুখের অধিকারী হয় অনেকেই

পড়ুন -> ৩০ বছর পর শনিদেব অস্ত যাচ্ছেন শীঘ্রই। কোন কোন রাশির জাতকেরা লাভবান হবেন?

পড়ুন -> ২০২৩ সালে এই তিন রাশির উপর প্রভাব শনির সাড়ে সাতি দশার

পড়ুন -> ২০২৩ সালে শনির কুদৃষ্টি পড়তে চলেছে কোন কোন রাশির ওপর?

পড়ুন -> ২০২৩ এর বিস্তারিত বার্ষিক রাশিফল

শনিদেব ও শনির গোচর (Shani Gochar 2023) সম্বন্ধে আরো জানতে ক্লিক করুন -> wikipedia.org/wiki/Shani

এই ধরণের আরো জ্যোতিষশাস্ত্র সম্পর্কিত তথ্য, রাশিফল (Rashifal / Horoscope) জানতে চোখ রাখুন বেঙ্গলি নিউজ ৩৬৫ এর রাশিফল পাতায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *